নারীর জন্য কিছু যৌন বিষয়ক টিপস্ - জেনে নিন পুরুষের কি ভাল লাগে?


নারীর জন্য কিছু যৌন বিষয়ক টিপস্ - জেনে নিন পুরুষের কি ভাল লাগে?





আজ আমরা কিছু বিষয় আলোচনা করবো যা একজন পুরুষ তার নারী সঙ্গীর কাছে আশা করে।

সবার সব কিছু ভাল লাগবে এমন নয়, আপনার স্বামীর মন বুঝতে চেষ্টা করুন।

তার ভাল লাগাখারাপ লাগা বিষয় সম্পর্কে আপনিই সবচেয়ে ভাল বলতে পারবেন। নিম্মোক্ত পদ্ধতিগুলো প্রতিদিনইচেষ্টা করবেন তা নয়। একেক সময় একেকটির ব্যবহারকরে দেখুন।
বৈবাহিক জীবনে একগুয়েমি দূর করা গেলে ভালবাসার ঘনত্ব বাড়বে। [এখানে আলোচ্য বিষয়গুলো মুলত পুরুষদের মাঝে পরিচালিত একটি জরিপের অংশ বিশেষ।]

*. সিঙার কালে তার কানের নিচের অংশ জিহ্বাদিয়ে লেহন করুন। তার কানের ললী চুষতে পারেন। এটি পুরুষের মাঝে অন্যরকম শিহরন জাগায়।

*. চকলেট খেয়ে জিহ্বা দিয়ে আপনার ঠোটকে ভিজিয়ে নিন এবং তারকানের কাছে ফিসফিসিয়ে বলুন"কমলার স্বাদ নিতে চাও? আমার ঠোট আজ তোমার মিষ্টি কমলা"।:P

*. টেবিলের উপর উপুড় হয়ে শুয়েপা নিচের দিকে ঝুলিয়ে ডগি ষ্টাইল ট্রাই করতে পারেন। স্থানের ভিন্নতা মিলনে একগুয়েমী থেকে রক্ষা করবে।

*. ঘরে স্বামী-স্ত্রী একা আছেন? ইচ্ছে করে পাতলা কাপড় পরে নিন এবং রান্না ঘরে হাড়ি- ­পাতিল ধোঁয়ার সময় নিজের বুকে কিছুটা পানি ছিটিয়ে দিন যেন স্তনের বোঁটা কাপড়ের উপর দিয়ে দৃশ্যমান হয়। এ অবস্থায় আপনার স্বামীর কাছে যান (হাতে কিছু কালি-ঝুলি মাখানো থাকতে পারে) এবং তাকে বলুন আপনার গলার নিচে চুলকাচ্ছে -একটু চুলকিয়ে দিতে।আপনার উদ্দেশ্য সফল হবে নিশ্চিত:)

*. একটি দিন আপনার নিজের আনন্দেরকথা না ভেবে শুধু তাকে খুশি করারজন্য আপনি কর্মঠ হন। অর্থাৎ আপনার যাবতীয় চেষা দিয়ে তার যৌন ইচ্ছা মিটানোর চেষ্টা করুন।

*. মুখে কিচ্ছু বলার দরকার নেই।যৌনচিন্তার কারনে আপনার যৌনাঙ্গ ভিজে আছে। আপনার স্বামীর হাতটি টেনে আপনার যোনী স্পর্শ করিয়ে দিন। পুরুষের মস্তিষ্ক প্রি-প্রোগ্রামড ­ ­:ডি। আপনার ইচ্ছা মুহুর্তের মধ্যে সে ধরে ফেলবে।

Δ সিঙার - মিলন পুর্ব প্রস্তুতিঃ

*. যদি ঘরে সিল্কের হাতমোঝা থাকেঅথবা আপনার সিল্কের স্কার্প হাতে পেচিয়েঁ নিন এবং আপনার সঙ্গীর শরীর এবং গোপনাঙ্গে আলতো হাত বোলান...

*. নারীর মত পুরুষের স্তন বোঁটাওঅনুভুতি প্রবন। যখন আপনার হাত দিয়ে আপনার স্বামীর লিঙ্গ নাড়াচাড়া করছেন - সেই সময় দাঁত দিয়েতার স্তনবোঁটা হালকা কামড়ে/চুষে দিন।

*. স্বামীর জিহ্বা আপনার মুখের ভিতর নিয়ে দাঁত দিয়ে হালকাকরে কামড়ে ধরুন। এবার আপনার জিহ্বা দিয়ে তার জিহ্বা লেহন করুন।

*. যখন আপনার স্বামী তার একটি আঙুল আপনার যোনীতে প্রবেশ করাচ্ছে, একই সাথে আপনিও আপনার একটি আঙুল প্রবেশ করাতে পারেন এবং তার আঙুলের তালে তালে আপনার আঙুল সঞ্চালন করতে পারেন।

*. পুর্ন যৌনতৃপ্তি কালে আপনার স্বামীর নাম তার কানে কানে গোঙ্গানীর মত করে উচ্চারন করতে থাকুন।

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!

Follow me