যৌনতা নয়, নারীর বেশি পছন্দ গরম চা!

 উত্তেজক যৌনমিলন নয়, সঙ্গীর হাতে তৈরি এক কাপ গরম চা বা কফির মধ্যেই লুকিয়ে রয়েছে সম্পর্কের উষ্ণতা। অন্তত নারীর জন্য তো অবশ্যই! কল্পকথা নয়, বাস্তবে এমনটাই মনে করেন বেশিরভাগ নারী। সম্প্রতি নতুন এক গবেষণায় উঠে এসেছে এমনই অবাক করা তথ্য।

ড. জাকুই গ্যাব বলেন, কোনো কোনো সময় ভালোবাসার গালভরা অনেকগুলো কথার চাইতে ভালোবাসাপূর্ণ আচরণ আসলে অনেক বেশি মনে দাগ কেটে দিয়ে যায়। এমনকি উত্তেজক যৌন মিলনের চাইতেও সেই মিষ্টি আচরণ অনেক বেশি প্রভাবশালী। গবেষণার নেতা ড. গ্যাব-এর দাবি মুখে "আই লাভ ইউ" বলার চাইতে আচার আচরণে ভালোবাসা প্রকাশ করা কোনো অংশে কম কাজ দেয় না। বরং কিছু ক্ষেত্রে অনেক বেশি কাজ দেয়!

তাঁদের সমীক্ষা বলছে, যৌন মিলনের চাইতে এক সঙ্গে চা বা কফি হাতে বিছানায় আধশোয়া হয়ে টিভি দেখার মধ্যে অনেক বেশি রোমান্টিকতা খুঁজে পান নারীরা।

এই গবেষণায় আরও উঠে এসেছে নিঃসন্তান দম্পতিরা সন্তানসহ সম্পতিদের চাইতে নিজেদের সম্পর্ক নিয়ে অনেক বেশি খুশি ও সুখী হন। কারণ তারা নিজেদের সঙ্গে অনেক বেশি সময় কাটাতে পারেন।

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!

Follow me