আমার জামার চেইনটা একটু লাগিয়ে দাওনা !

আজ অনেকদিন পর !


গত দুদিন ধরে শরীরটা খুব খারাপ, বিছানা থেকে উঠতে পারিনিঅফিস থেকে ছুটি নিয়া সারাদিন ঘুমিয়ে কেটেছে দুপুরের ঘুম ভাঙ্গলে হাতে কাগজ কলম নিয়ে বসলাম, ফেলে আসা দিনের সৃতির পাতা থেকে কিছু লিখব তাই  

আমি এখন যে ফ্লাটে থাকি, আগের একতলা বাড়িটা ছেড়ে দিয়ে এখানে উঠেছি বছর চার হলো  নতুন বাসা বেশ সুন্দর ফ্লাট।  অল্পদিনের মধ্যেই ফ্লাটগুলো ভাড়া হয়ে গেল  

আমাদের পাশের ফ্লাটে একসংগে থাকে নীলা আর শুভ ।  নীলা বেশ আকর্ষনীয় আর স্মার্ট শুভ স্লিম আর ভদ্র ও সাভাবিক   শুভ একটা বেসরকারী অফিস এ চাকুরী করে ।  বেশ কাজের আর পরিশ্রমী   নীলা  বাসায় থাকে   মাঝে মাঝে শেষ বিকালে বাইরে বের হয় সন্ধার আগে ফেরে ।  এসব কথা আমার জানার কথা না   কিন্তু এক মে দিবসে আমরা সবাই বাসায় ছিলাম তখন আমাকে নীলা ডেকে নিয়ে এক চা এর আড্ডায় এসব কথা বলল তারপর থেকে মাঝে মাঝে ফ্লাটে আসতে যেতে দেখা হতো, কথা হতো, হাই হ্যলো, কখনো সন্ধার পরে ছাদের উপরে চায়ের পার্টিতে 

তবে শুভকে নিয়ে পার্টি তেমন জমতোনা, যতটা নীলা কে নিয়ে জমত. মাঝে মাঝে নীলা  শাড়ি পরে এমন পারফিউম ব্যবহার করত নেশা ধরিয়ে  যেত  

একদিন বিকেল বেলা কাগজ কলম নিয়ে বসেছি, হটাত বাইরে কলিং বেল আর শব্ধ   দু তিনবার বাজার পর দরজা  খুলে আমি অপ্রস্তুত নীলা ফিস ফিস করে বলল, সরি সরি  
কি হয়েছে ? খারাপ কিছু ?
না না মিষ্টি আর সেরকম অপ্রস্তুত হাসিতেই বলল " Can you kindly do my zipper please ? "
শিওর, বললাম বটে ! তবু অবাক হলাম আর ওর সাহস দেখে হতভম্ব দিয়ে গেলাম  

সে আমার দিকে পিঠ ফিরিয়ে বা'হাতে চুল ঘুছিয়ে উপরে তুলে দাড়ালো ওর জামার পেছনের জিপার টেনে দিতে হবে !

এই প্রথমবার কোনো সুন্ধরী মেয়ের পিঠে হাত রাখলাম ! নীলার পিঠে হাত দিয়ে মনে হলো এমন সুন্ধর পিঠ আমি জীবনে দেখিনি !

ওকে দেখে বা দূর থেকে অনুভব করে যত বোঝা যায়, বাস্তবে তার উল্টো ! আমার প্রথম মনে হয়েছিল ওর শরীলটা এই ছোট্ট জামার ভেতরে......আমি যখন আলতো করে জামার চেইনটা টান দিলাম, মনে হলো নীলার শরীলটা একটা নরম মাংস পিন্ড, দলা হয়ে জামার ভিতর ঢুকে গেল !সাথে সাথে নীলা দৌড়ে পালালো !



চলবে ..........

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!