কোনদিনই ক্ষমা করবনা তোকে !



নীল,

আমার বিয়ের দ্বিতীয় রাতেই আমার স্বামীকে আমাদের সম্পর্কেbর কথা জানিয়ে দেবো। না হলে নিজের কাছে নিজেকে খুব অপরাধী মনে হবে। কারণ তোমার আমার সম্পর্কের কথা এখানকার অনেকেই জানে। তাই আমার স্বামীর কানে অবশ্যই আসবেঅ তখন ঘটনার অনেক ডালপালাও গজাবে। তাই সত্যি ঘটনাটা আমি আগেই জানাবো যাতে আমাদের মধ্যে কোন রকম ভুল বোঝাবুঝি না হয়। 

বিশ্বাস কর নীল, আমি তোকে কোন দিনই ক্ষমা করতে পারবনা। তুই আমার জীবনের প্রথম ভালবাসাকে ছেড়া কাগজের টুকরোর মত ছুড়ে ফেলে দিচ্ছো। আমার নারীত্বকে চরম অপমান করেছো। কিভাবে তোকে ক্ষমা করি ?

একথা ঠিক, তুমি পাপ করেছো, আমার মনকে নাচিয়েছো। কিন্তু প্রতারনা করোনি। ঠকাওনি। প্রথম থেকেই তুমি ভেতরে ভেতরে নিজেকে দুরে সরিয়ে রেখেছো। নিজের প্রতি কন্ট্রোল থাকলেও, যদি তুমি ইচ্ছে করতে, হয়ত আমার অনেক ক্ষতি করতে পারতে। তখন আমি সমাজে মুখ দেখাতে পারতামনা। 

তবুও যেটুকু ক্ষতি করেছো তার জন্য তোমাকে প্রচন্ড ঘৃনা করব। কিন্তু মাঝে মাঝে মনে হয় যতটা হারে ঘৃনা করতে চাই ততটা পারছি কি ? ভালবাসার মানুষকে ঘৃনা করার মত কষ্ট বোধ হয় পৃথিবীতে আর নেই। আজ আর থাক !

এভাবেই যদি যায় দিন, যাক না । শুধু দেখ, আমি ছাড়া আর তোমায় মনে রাখে কে ।


নীলা
থানা রোড, ভান্ডারিয়া।


0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!