সুন্দরী স্ত্রী/প্রেমিকা থাকার কারণে যে ৭টি বিব্রতকর সমস্যা !

ছোট বেলা থেকেই গায়ের রঙটা বেশ কালো আপনার। তাই মায়ের খুব শখ ছিলো আপনার জন্য সুন্দরী বউ আনবে ঘরে। যেমন কথা তেমন কাজ। খুব সুন্দরী একটি মেয়েকে আপনার বউ করে ঘরেও আনা হলো। বেজায় খুশি আপনি আপনার সুন্দরী বউ নিয়ে। কিন্তু কিছুদিন সংসার করার পরই বুঝতে পারলেন যে সুন্দরী বউ মানেই নির্ঝঞ্ঝাট সুখী পরিবার নয়। সুন্দরী বউ ঘরে তোলার পর থেকে নানা রকম মানসিক ও সামাজিক সমস্যায় অতিষ্ট হয়ে গিয়েছে আপনার জীবন। এমন হবে আগে তো বোঝা যায়নি!

আমাদের সমাজে বিয়ের বাজারে "ডানা কাটা পরীদের" দাম অনেক বেশি। আর তাই যেমন করেই হোক একজন সুন্দর বউ আনার স্বপ্নে বিভোর থাকেন প্রায় সব পুরুষরাই। কিন্তু সমস্যাটা তখনই হয় যখন অন্যদের চোখে স্বামীর চাইতে অনেক বেশি আকর্ষণীয় হয়ে ওঠেন স্ত্রী। আসুন জেনে নেয়া যাক স্ত্রী/প্রেমিকা যখন আপনার চাইতে অনেক বেশি আকর্ষণীয় হয় তখন কি কি সমস্যা হতে পারে সেই সম্পর্কে।

পারিবারিক সমস্যা

প্রেমিকা যদি আপনার চাইতে অনেক বেশি সুন্দর হয় তাহলে প্রেমিকার পরিবার থেকে আপনাকে মেনে নিতে চাইবে না সহজে। সুন্দরী মেয়েদের অভিভাবকরা তাদের মেয়ের জন্য সুন্দর ছেলে খুঁজে থাকেন। আর তাই আপনার চেহারা যদি ভালো না হয় তাহলে মেয়ের পরিবার থেকে আপনাকে নানান রকম আপত্তিকর কথা শুনতে হতে পারে।

সামাজিক বিতর্ক

আপনার স্ত্রী/প্রেমিকা যদি আপনার চাইতে অনেক বেশি আকর্ষণীয় হয় তাহলে নানান রকমের কটু বিতর্কও হয়। এক্ষেত্রে সমাজের মানুষজন বলা বলি করতে থাকে ‘এতো সুন্দর মেয়েটা এটা কি বিয়ে করেছে’ কিংবা ‘ দুজনকে একদমই মানাচ্ছে না!' সমাজের মানুষের এসব বিতর্ক আপনি চাইলেও এড়াতে পারবেন না।

অমূলক সন্দেহ

স্ত্রী/প্রেমিকা খুব বেশি আকর্ষণীয় ও সুন্দরী হলে পুরুষদের মনে অমূলক সন্দেহের জন্ম নিতে পারে। স্ত্রী/প্রেমিকার বন্ধু, সহকর্মীদের কে নিয়ে অহেতুক মনের মাঝে নানান রকম অমূলক সন্দেহের উদ্রেক হতে পারে এক্ষেত্রে।



হীনমন্যতা

স্ত্রী/প্রেমিকা যদি আপনার চাইতে আকর্ষণীয় হয় তাহলে আপনি সারাক্ষণই হীনমন্যতায় ভুগতে পারেন। আপনার অজান্তেই আপনার মন হীনমন্যতায় ভোগা শুরু করবে। ফলে নানান রকম সামাজিক অনুষ্ঠান ও পারিবারিক অনুষ্ঠানে আপনি মানুষজনের সামনে যেতে চাইবেন না। মনের কোনো এক কোণে স্ত্রীর প্রতি হিংসা জন্মে যেতে পারে আপনার।

বন্ধু যখন শত্রু

স্ত্রী/প্রেমিকা খুব সুন্দরী হলে বন্ধুরাই শত্রুতে পরিণত হতে পারে। আপনার খুব কাছের বন্ধুরাই আপনার স্ত্রীর সাথে ফ্লার্ট করতে চাইবে। আপনার স্ত্রীর সঙ্গ পাওয়ার জন্য যখন তখন সুজোগ খুজবে তারা। এমনকি আপনার সুন্দরী স্ত্রীর সামনে আপনাকে ছোট করতেও দ্বিধা বোধ করবে না তারা।

নিরাপত্তাহীনতা

স্ত্রী/প্রেমিকা খুব সুন্দরী ও আকর্ষণীয় হলে স্বামী/প্রেমিকরা অধিকাংশ ক্ষেত্রেই নিরাপত্তাহীনতায় ভোগে। তাদের মনে সবসময় প্রেমিকা/স্ত্রীকে হারানো ভয় কাজ করে। তাই সম্পর্ক নিয়ে সারাক্ষণ অনিরাপদ বোধ করে তারা।

পরকীয়ার প্রবণতা বাড়ে

শুনতে খারাপ শোনালেও একথা সত্য যে আকর্ষণীয় স্ত্রীদের পরকীয়ার প্রবণতা বেশি। সমাজের সবার থেকে যখন তারা নিজের সুনাম এবং স্বামী/প্রেমিকের সমালোচনা শুনতে থাকে তখন মনের অজান্তেই তারা নতুন সম্পর্কের প্রতি আগ্রহী হয় এবং পরকীয়ার সম্পর্কে জড়িয়ে পড়ে।

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!

Follow me