তোমার জন্য খোলা চিটি !

তানি 
সাভার ঢাকা  

শুভ সকাল আমি জানি আজ এই শব্দটা তোমার কাছে হাস্যকর, কারণ আজ তোমার সকালটা শুভ তবুও আমি প্রত্যাশা করি তুমি খুব তারাতারি সুস্থ্য হয়ে যাবে, আর কারো জন্য না হলেও আমার জন্য তোমাকে সুস্থ্য হতেই হবে, এটা আমার চেয়ে তুমিই ভালো জানো  

গত রাতে ভালো ঘুম হয়নি, তাই রাতে শরীরটা একটু ক্লান্ত ছিল বিদায় এগারটার পর পরই ঘুমিয়ে পরেছিলাম, তোমার ফোন রিসিভ করতে পারিনি রাগ করোনা আমি জানি তোমার অসুস্থ্য শরীর নিয়ে যখন আমাকে ফোন করে পাওনি, তখন তোমার কতটা কষ্ট হয়েছে ! আর হওয়াটাই স্বাভাবিক, কারণ খুব কষ্টের সময় যদি অতি আপনজনের বুকে মাথা রেখে দীর্গ নিঃশাস নেওয়া যায়, তবে কষ্ট কিছুটা হলেও কমে আর সেখানে তুমি আমার সাথে একটু কথাও বলতে পারনি   কি হতভাগ্য আমি ?

সকালে তোমার ফোন পেয়ে যখন জানলাম, কাল থেকে তুমি অসুস্থ, শুনে খুব খারাপ লাগলো, তখন ফেলে আসা দিনের কথা খুব মনে পড়ছিল জানি আমি ডাক্তার নই, তবু ডাক্তারের চেয়েও বেশি, যে এই মুহুর্তে তোমার পাশে থাকলে তুমি সুস্থ্য হয়ে যেতে কিন্তু আজ শুধু সরি বলা ছাড়া আর কিছুই করার নেই, ইচ্ছা থাকলেও অফিসের কাজ ও সময়ের অভাবে আসা হলো না  

বিকালে তোমার শরীরের উন্নতি হয়েছে শুনে ভালো লাগলো   আর তুমিই বল শরীরের একটা অংশ অসুস্থ থাকলে কার ভালো লাগে ? তাছাড়া ভালই লেগেছে শুনে যে এই প্রথমবার সেচ্ছায় আমার বল্গ ভিসিট করে মন্তব্য করেছ  লেখাগুলো ভালো লেগেছে শুনে আরো ভালো লাগলো ।  

আবার যখন ফ্রি হই তখন লিখব তবে একটা কথা মনে রেখো, পৃথিবীর যেখানেই থাকি সারাক্ষণ তোমাকে ও তোমার ভালোবাসকে মিস করি ।  তোমার ভালো থাকার জন্য রইলো সার্বক্ষণিক আমার মঙ্গল কামনা  



সেই আমি !
আব্দুস সালাম


0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!