শেষ রাতের চিঠি



নীল্ পরি

এখন রাত ০৩.৪৫ মিনিট  ঘুম আসছে না  কি করবো তাই তোমার কাছে কিছু ফেলে আসা দিনের কথা লিখতে বসলাম

আগামী ২০ জানুয়ারী ২০১৪ তোমার পরীক্ষা, অথচ এত তারাতারি তুমি আমাক তোমার ডেইলি রুটিন থেকে বাদ দিয়া দিলা, এটা কি মানবতা বিরোধী নয় ? অন্তত এক মাস আগে নোটিশ করতে পারতা , আজই নোটিশ, আজই বরখাস্ত, তাও আবার ৯০ দিনের জন্য, সত্তিই একটু বেশি অমানবিক... 

এমন কি হতে পারেনা যে ৯০ দিন পর যখন তুমি ফিরলা, আমি ততদিনে কোনো ভুল পথে চলে গেছি, হবেই তা সিওর না, হতেও তো পারে, আমি জানি আমার প্রতি তোমার সে বিশ্বাস আছে যে বিশ্বাস এর  জয় নিশ্চিতথাক ও সব কথা

আজ তুমি পাসে নেই তাই হয়ত ফেলে আসা দিনের কথা বার বার মনে পরছে তোমার সাথে কাটানো এতগুলো দিনের সুখের মুহুর্তগুলো বিনা দরকারে ফোন করা, এস এম এস করা কিংবা অহেতুক তোমার সাথে বক বক করা মুহূর্তগুলো আমি সারাজীবনেও ভুলতে পারবনা

আমার খুব ইচ্হে, তুমি যেদিন ফিরে আসবে, নীল শাড়ি পড়া তোমাক নিয়া বৃষ্টিতে ভিজে ভিজে রিচ্ক্সায় ঘুরে বেড়াব আর বৃষ্টির সুগন্ধ অনুভব করব. কারণ খুব কম লোক আছে যারা বৃষ্টি অনুভব করে..বাকিরা সবাই ভিজে

আজ আর লিখতে ইচ্চা করেনা, সময় পেলে কাল আবার লিখব, ভালো থাকোআর মনে রেখো তোমার ফিরে আসার গুরুত্ব কারো কাছে না থাকলেও আমার কাছে অনেক, তাইত অপেক্ষায় থাকব


তোমার নীল

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!