যে ৫ ধরনের পুরুষকে পছন্দ করেন নারীরা!

বলা হয়ে থেকে যে স্বয়ং বিধাতাও নারীর মন বোঝেন না। সেখানে পুরুষের বোঝার তো প্রশ্নই ওঠে না। কিন্তু অনেক পুরুষেরই হয়তো জানার ইচ্ছা হতে পারে যে কেমন পুরুষদেরকে পছন্দ করে নারীরা। কিংবা হয়তো এটাও জানতে ইচ্ছে হতে পারে যে নারীরা আসলে কী খোঁজেন পুরুষের মধ্যে। আসুন জেনে নেয়া যাক ৫ ধরনের পুরুষ ব্যক্তিত্বের কথা, যাদেরকে নারীরা পছন্দ করেন সব চাইতে বেশি।

হাসিখুশি ও প্রাণবন্ত

নারীরা সবসময়েই হাসিখুশি পুরুষদেরকে পছন্দ করেন। খুব বেশি গম্ভীর পুরুষ কিংবা বেশিরভাগ সময়েই রেগে থাকে এমন পুরুষদেরকে নারীরা পছন্দ করেন না। মাথা ঠান্ডা রেখে সব পরিস্থিতেই হাসিখুশি থাকতে পারেন, অল্পতেই রেগে যান না, এমন পুরুষের প্রতিই নারীরা আকর্ষন বোধ করেন। হাসি যত ব্যক্তিত্ব সম্পন্ন ও সুন্দর হয় নারীর আকর্ষণের মাত্রাও তত বাড়ে। 

খোলা মনের উদার মানসিকতা সম্পন্ন

মন খুলে কথা বলে কিংবা মন খুলে মানুষের সাথে মিশতে পারেন,পৃথিবীর প্রতি উদার ও আধুনিক দৃষ্টিভঙ্গি আছে- এ ধরণের পুরুষদেরকে নারীরা পছন্দ করে থাকেন সর্বাধিক। সাধারণত যে ধরনের পুরুষরা কিছুটা চাপা স্বভাবের হয় তাদেরকে নারীরা কিছুটা এড়িয়ে চলতেই ভালোবাসেন। আর যেসব পুরুষেরা সহজেই মানুষের সাথে মিশে যান এবং সখ্যতা গড়ে তুলতে পারেন, তাদের প্রতি নারীরা বেশি আকর্ষণ বোধ করে থাকেন।

পড়ালেখায় ভালো

ভালো ছাত্রদের প্রতি নারীরা বরাবরই দূর্বল। পড়ালেখায় ভালো এমন পুরুষের ভবিষ্যত কর্মজীবনও উজ্জ্বল হবে, এমন ধারণা করেই নারীরা এ ধরণের পুরুষদের প্রতি আকর্ষন বোধ করে থাকেন। তাই বলে শুধু মাত্র পড়াশোনা নিয়ে ডুবে থাকে এমন পুরুষদেরকে নারীরা খুব একটা পছন্দ করেন না। একই সঙ্গে ভালো রেজাল্ট এবং চটপটে, এমন পুরুষদের প্রতিই আগ্রহবোধ করে থাকেন তারা।

বন্ধুবৎসল

যেসব পুরুষরা অনেক বন্ধুবৎসল তাদের প্রতি নারীদের দূর্বলতা থাকে। বন্ধুবৎসল পুরুষরা স্বাভাবিক ভাবেই কথাবার্তায় অনেক প্রাণবন্ত ও উচ্ছল হয়। সেই সাথে উদার মানসিকতারও হয়ে থাকেন তারা। আর তাদের এই বৈশিষ্ট্যটিই নারীর মনোযোগ কেড়ে নেয়। এছাড়াও বন্ধুবৎসল পুরুষদের কথাবার্তাতে বুদ্ধিমত্তার পরিচয় পাওয়া যায় যা নারীরা পছন্দ করেন।

অ্যাডভেঞ্চার প্রিয় ও বিপদ মোকাবেলায় পারদর্শী

একটা প্রচলিত ধারণা আছে যে নারীরা বিপদ আপদ এড়িয়ে চলতে ভালোবাসেন। কথাটা হয়তো খুব একটা ভুল নয়। কিন্তু সম্পর্কের ক্ষেত্রে অ্যাডভেঞ্চার করতে ভালোবাসেন এমন পুরুষদেরকেই নারীরা পছন্দ করেন বেশি। এ ধরণের পুরুষদের সাথে সম্পর্কের ক্ষেত্রে কখনোই বিরক্তি বোধ করেন না নারীরা, তাদের সাথে জীবনের প্রতিটি ধাপই এক একটা অ্যাডভেঞ্চারের মত। একই সাথে এই ধরনের পুরুষদের সাথে নিজেকে অনেক বেশি নিরাপদ মনে করে থাকেন নারীরা। কেননা তারা নিশ্চিত জানেন যে পুরুষটি বিপদ মোকাবেলার সাহস ও ক্ষমতা রাখেন। প্রচন্ড সাহস ও বুদ্ধিমত্তার কারণে অ্যাডভেঞ্চার প্রিয় পুরুষরা সবসময়েই নারীদের কাছে প্রিয়।

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!

Follow me