যে ৫টি কথা কখনোই বলে না ছেলেরা!

যে ৫টি কথা খনোই বলে না ছেলেরা! 

ঢাকা : মেয়েদের কিছু টিপস দেওয়া যাক। প্রেমিক বা স্বামীর সঙ্গে আপনার সম্পর্কের গভীরতা বাধাহীন। দুজন দুজনকে চেনেন নিজের হাতের তালুর মতো। জীবনের যাবতীয় বিষয়ে কারো কোনো রাখঢাক নেই। তবুও জেনে রাখুন, মনোবিজ্ঞানীরা প্রমাণ পেয়েছেন, ৫টি বিষয়ে আপনার জীবনসঙ্গী টু-শব্দটি পর্যন্ত উচ্চারণ করবেন না। অথচ এসব নিয়ে তার মনে প্রাণে ঝড় বয়ে যাবে। তাই আপনার নিজেকেই এগুলো বুঝে নিতে হবে।

১. বন্ধুদের পছন্দ করা যাবে, কিন্তু ভালবাসা যাবে না : একটি মেয়ে তার বন্ধুদের সাথে মেলামেশা করছে- এমনটা তার প্রেমিক মেনে নিতে পারেন। তাই বলে আপনি সারাদিন তাদের নিয়েই মেতে আছেন তা কিন্তু তিনি মেনে নেবেন না কখনো। একইসাথে এই অপছন্দের কথাটিও আপনাকে জানতে দেবেন না। কাজেই নিজের চর্কায় তেল দিয়ে বুঝে নিন।

২. তার প্রতি তুমি অতিমাত্রায় আসক্ত : সালমানের মোহনীয় ফিগার দেখে বা টম ক্রুজ হাসিতে বিমোহিত হয়ে পড়েন আপনি। কারো ফ্যান হতেই পারেন। কিন্তু এসব নিয়ে মাত্রাতিরিক্ত এবং দৃষ্টিকটু মাতামাতি আপনার সঙ্গীর মোটেই ভাল লাগবে না। ঠিক যেমন হাজবেন্ড বা বয়ফ্রেন্ড ক্যাটরিনা কায়েফ বা অ্যাঞ্জেলিনা জোলির ম্যাগাজিন কাভারের দিকে মুগ্ধ বিস্ময়ে তাকিয়ে থাকলে আপনার গায়ে জ্বালা ধরে যাবে।

৩. আরো ভাল কাউকে খুঁজে পেয়েছ কি? : মনের এ ভাব আপনার কাছে কখনোই প্রকাশ করবেন না তিনি। কিন্তু তার মনে এমন শঙ্কা সবসময় থাকবে যে, আপনি তার চেয়ে ভাল এবং যোগ্য কাউকে হয়তো খুঁজে পেয়েছেন। এ দুশ্চিন্তা আপনার মধ্যেও কাজ করবে।

৪. আলিঙ্গনে যৌন অনুভূতি নাও থাকতে পারে : শুধু মেয়েরাই তার ভালবাসার মানুষের আলিঙ্গনে থাকতে পছন্দ করেন না, ছেলেরাও তার প্রেমিকা বা সঙ্গিনীকে জড়িয়ে ধরে একটু প্রশান্তি খুঁজে নিতে ভালবাসেন। আপনাকে আবেগে জড়িয়ে ধরা মানে এই নয় যে, সে আপনাকে বিছানায় পেতে চাইছে। আবার তার অন্তরে যে কোনো দুষ্টুমি নেই এমনও নয়। এসব বিষয়ে কিছু ভিন্ন ও বৈচিত্রময় চাহিদা থাকতেই পারে যা প্রকাশযোগ্য নয়।

৫. জানতে চেয়ো না আমরা বন্ধুরা কী করি : আপনার প্রাণের সঙ্গীটি তার বন্ধুদের সাথে কী করেন বা কোথায় যান তার বিস্তারিত বর্ণনা আপনাকে দেবেন, তা ভুলেও আশা করবেন না। জিজ্ঞাসা করলেও তিনি এড়িয়ে যাবেন। কাজেই এসব মেনে নেওয়াই ভাল।

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!

Follow me