পর্নোগ্রাফিতে নারীদের আগ্রহ বেশি

পর্ণোগ্রাফিতে নারীদের আগ্রহ বেশি। সম্প্রতি একটি জরিপে এমন তথ্যই বেরিয়ে এসেছে। পর্ণোগ্রাফিতে নারীদের এই আসক্তি বাড়ার কারণ কি কিংবা অন্য কিছুর চেয়ে নারীরা কেন পর্ণো ছবি দেখে সেটাই সম্প্রতি এক গবেষণায় বেরিয়ে এসেছে।ব্রিটিশ সেক্স টয় এবং লিংগেরি রিটেইলার, অ্যান সামারস এর এমন একটি জরিপের ফলাফল হাফিংটন পোস্ট এ প্রকাশ করেছে।

এক জরিপে বলা হয়েছে, শতকরা আট ভাগ নারী অনলাইনে পর্ণো ছবি দেখে এবং তারা বেশিরভাগ ক্ষেত্রেই একা একা পর্ণো ছবি দেখে আনন্দ পায়। একটি বেসরকারি জরিপে ফেসবুক টুইটারের মাধ্যমে এমন তথ্য পাওয়া যায়।

এক্ষেত্রে বেশিরভাগ নারীরা পর্ণোগ্রাফি দেখলেও স্বীকার করেনা। তবে যারা স্বীকার করেছেন তাদের পরিমাণ নিতান্তই কম। মাত্র ৩০০ জন নারী পর্ণোগ্রাফি নিয়ে খোলামেলা কথা বলেছেন। তারা কেন পর্ণোগ্রাফি দেখেন এও বলেছেন।

ওই নারীরা জানিয়েছেন, তারা কেন পর্ণোগ্রাফি ভালোবাসেন এবং উপভোগ করেন। হাফিংটন পোস্টে তেমন পাঁচটি কারণের কথা বলেছেন নরীরা।
১. সম্পর্কন্নোয়নে ভূমিকা রাখে পর্ণো ছবি:
যেসব দম্পতি বা জুটি সপ্তাহে একদিন পর্ণো ছবি দেখেন তাদের সম্পর্ক যারা দেখেনা তাদের চেয়ে ভালো হয়। এক্ষেত্রে শতকরা ৫৮ শতাংশ নারী তার সঙ্গীর সাথে পর্ণো ছবি দেখতে পছন্দ করে এবং দেখার পরে তারা এও বলেছেন যে পর্ণো ছবি দেখার ফলে তাদের সম্পর্ক পূর্বের চেয়ে ভালো হয়েছে। সঙ্গীর সাথে বিছানায় যাবার আত্মবিশ্বাসও বাড়িয়ে দেয় পর্ণো ছবি।
তবে নারীরা বলেছেন, তাদের পুরুষ সঙ্গীরা একসাথে পর্ণো ছবি দেখতে লজ্জা পায়। যে কারণে পর্নোগ্রাফিতে নারীদের বেশি আগ্রহ।
২.পর্ণো দেখা নারীরা প্রতারণা করে না:
যারা পর্নো ছবি দেখেন সেই সব নারীরা মনে করেন পর্ণো ছবি দেখে সঙ্গীর সাথে তারা প্রতারণা করে না। বিশ্বাস ভঙ্গের কোনো কাজেই নাকি আগ্রহ বাড়ায় না পর্ণো ছবি।
৩.মানসিক অবসাদ দূর করে পর্ণো ছবি:
পর্ণো ছবি দেখা বেশিরভাগ নারীরা মনে করে পর্ণো ছবি দেখলে তাদের মধ্যে হতাশা কাজ করেনা। ২৩ শতাংশ নারী মনে করে পর্ণো ছবি তাদের মনকে চাঙ্গা করে।
কার্নেজিক মেলনের এক রিপোর্টে বলা হয়েছে, যারা পর্ণো ছবি দেখে তাদের শতকরা ৫০ শতাংশ পরের দিন অঙ্ক পরীক্ষায় ভালো করে যারা দেখেনা তাদের চেয়ে বেশি ভালো অবস্থান তাদের।
৪. ৪০ শতাংশ নারী পর্ণো ছবি দেখে তাদের বর্তমান ও সাবেক সঙ্গীকে অনুভব করে বেশি। এতেই তারা বেশি আনন্দ পায়। এটা পর্ণো ছবি কিংবা ভিডিও দেখে তারা করে থাকে।


sex7
৫. তবে ৫৭ শতাংশ নারীরা একা পর্ণো ছবি উপভোগ করতে আনন্দ পায়। এক্ষেত্রে যাদের বয়স ১৮ থেকে ২৪ তারা এগিয়ে আছে।

অনেকে অবশ্য কোনো কারণ খুঁজে পর্ণো ছবি দেখেন না। তারা অভ্যাসবশত পর্ণোছবি দেখেন।
আপনি যদি এই জরিপে অংশ নিতে চান তবে ট্ইুটারে ভিজিট করতে পারেন @HuffPostWomen. এই ঠিকানায়। তবে এই জরিপ কোনো আর্ন্তজাতিক কিংবা জাতীয় মানের নয়। ব্যক্তিগত উদ্যেগে জরিপটি করা হয়।

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!

Follow me