নিরাপদ শারীরিক সম্পর্কের জন্য…



neraa.jpg

হ্যালো-টুডে ডটকম, ডেস্ক: নিরাপদ শারীরিক সম্পর্কের জন্য দুবাইতে নেয়া হয়েছে এক ব্যতিক্রমী উদ্যোগ। এ উদ্যোগ নিয়েছে কনডম উৎপাদনকারী প্রতিষ্ঠান ডুরেক্স। তারা দুবাইয়ের যেকোন স্থানে বসবাসকারী যেকোন ব্যক্তির কনডমের চাহিদা পূরণ করতে জরুরি ভিত্তিতে সরবরাহের ব্যবস্থা নিয়েছে। কোথাও থেকে এর অর্ডার দেয়া হলে এক ঘন্টার মধ্যে গ্রাহকের কাছে তা পৌঁছে যাবে।

এ জন্য ডুরেক্স এসওএস ওয়েবসাইটে একটি এপ্লিকেশন ফরম দেয়া আছে। কোন গ্রাহক অনলাইনে তা পূরণ করে চাহিদা জানানোর সঙ্গে সঙ্গে তার কাছে পৌঁছে যাবে ডুরেক্স সেবা। শারীরিক সম্পর্ক যাতে নিরাপদ হয় সেজন্য এ ব্যবস্থা। কারণ, অনেক গ্রাহক আছেন যাদের মজুদ ফুরিয়ে গিয়ে থাকতে পারে। ফলে তারা অনিরাপদ শারীরিক সম্পর্কে গড়াতে পারেন। যা অনেক ক্ষেত্রেই নিরাপদ নয়। এ জন্য কোন গ্রাহকের মজুদ ফুরিয়ে যাওয়ার আগেই অনলাইনে অর্ডার দেয়া হলেই যেভাবে পিজা সরবরাহ করা হয় ট্যুরিস্টদের কাছেÑ ঠিক একই ভাবে গ্রাহকের কাছে পৌঁছে যাবে সেবা। এ সেবা দেয়া হবে প্রতিদিন বিকাল ৪টা থেকে সকাল ৪ টা পর্যন্ত।

এ রকম সেবা দেয়া হয়ে তাকে যুক্তরাষ্ট্রের কলেজ অব নিউ জার্সিতে। সেখানে ব্যবহৃত হয় কনএম ওরফে কনডম এম্বুলেন্স।

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!

Follow me