বিবাহপুর্ব এবং পরবর্তী কিছু যৌন ভয়ঃ

বিবাহপুর্ব এবং পরবর্তী কিছু যৌন ভয়ঃ

১. ভয় এবং সেক্স পরষ্পরের শত্রু। পুরুষ কিংবা নারীর মনে ভয় থাকলে তারাযৌন কাজ করার চিন্তা পর্যন্ত করবে না। আপনি কি রাস্তায় কাউকে সেক্স করতে দেখেছেন? না করার পেছনে প্রধান কারন লজ্জা নয় - ভয়। ভয়ে পুরুষের লিঙ্গ পর্যন্ত খাড়া হয়না। বিয়ের আগে যদি কোন কারনে স্বল্প সময়ে স্থলন সমস্যা দেখেন তা হয়তো আপনার ভয় জনিত কারন।


২. বউ এবং প্রেমিকা এক বিষয় নয়। কেউ একজন যখন আপনার ঘরে আসবে তখন আপনি প্রানপনে চেষ্টা করবেন তাকে সুখী করার, এবং সেই আত্মবিশ্বাস আপনাকে লম্বা সময় মিলন করা শিখাবে। যৌন কাজ একপ্রকার খেলা। এটা শিখতে হয় - এটার প্রেকটিস লাগে। আপনি যখন আপনার বউকে ঘরে আনবেন তখন তার শরীর তার চাওয়া আপনার অজানা থাকবে - কিন্তু যতই দিন যাবে, আপনি জানবেন কিভাবে সে সুখ পায় - কোন এ্যাঙ্গেলে তাকে কাবু করা যায়। এবং সেও আপনার টার্নিং পয়েন্ট বুঝবে এবং দুইজনের সমন্বয়ে লম্বা সময়ের সেক্স হবে। প্রথম দিকে আপনার দ্রুত বীর্যপাত হতে পারে - কিন্তু এটা খুবই স্বাভাবিক। তাকেও এই বিষয়গুলো বুঝিয়ে বলতে হবে।


৩. একজন নারী চাইলে স্বামীকে বাঘ বানাতে পারে - চাইলে ছাগল বানাতে পারে। তবে বাঘ বানালেই সে লাভাবান হবে।

স্বামীকে যদি বলে "এভাবে করো - তোমার এই স্টাইলটা ভালো লাগছে / তুমি খুব ভালো আনন্দ দিতে পারো / (এমনকি কোন কথা না বলে তৃপ্তির দৃষ্টিতে তার দিকে তাকালেও সে বুঝবে তার কার্যক্রমআপনি উপভোগ করছেন)" তাহলে সে মৃত হলেও লাফিয়ে উঠবে। কারন স্ত্রীর দেয়াসামান্য আত্মবিশ্বাস তার কছে মহাশক্তি রূপে আবির্ভূত হবে।

আর সেই নারীই যদি পুরুষকে বলে "তুমি পারছো না" তবেই শেষ!!! যত্ত শক্তিশালীসুপুরুষ-ই হোক সে রনে ভঙ্গ দেবে।

অতএব মনে রাখবেন আপনি যদি ভাবেন স্বামীকে হারাবেন - তবে নিজেই ঠকবেন।
 
ডাক্তার আল-মামুন

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!