ভালোবাসার সবকথা মুখে কেন?

 
সবকথা মুখে বলতে হবে কেন? ভালোবাসার কিছু কথা আপনার সঙ্গী এমনি বুঝবে যদি আপনি বুঝাতে চান। যদি কখনও দেখেন যে আপনার সঙ্গী নিজে থেকে আপনার সাথে মিলিত হচ্ছে না তার মানে তো এই নয় যে সে মিলিত হতে চাচ্ছে না।

সে হয়তো লজ্জা পাচ্ছে অথবা হয়তো এব্যাপারে এমনি কিছু বলছেনা। এক্ষেত্রে সবচেয়ে কার্যকর হচ্ছে আপনার ব্যাবহারে আপনার মনের গোপন ইচ্ছাগুলো প্রকাশ করা। এখানে খুব সাধারণ কিছু পরামর্শ রইলো এব্যাপারে।

আপনি যদি একজন নারী হয়ে থাকেন তবে আপনার সঙ্গীর কামভাব জাগাতে কোন বিশেষ অন্তর্বাস পরতে পারেন। যাতে সে আপনার প্রতি আকৃষ্ট হয়ে কাছে আসে।

একটা লম্বা গোসলের পর তোয়ালে পেঁচিয়ে আপনার সঙ্গী/সঙ্গিনীর সামনে আসুন। তার মুখে বা শরীরের ভেজা চুলের ঝাপটা দিতে পারেন অথবা আপনার ভেজা শরীর দিয়ে তার শরীরকে স্পর্শ করুন।

বিছানায় লাল কালো সিল্কের চাদর বিছাতে পারেন। আপনার সঙ্গী বুঝিয়ে দিন আপনার মনের কামনা। কথার মাঝে অশ্লীল শব্দ বলুন। অশ্লীল শব্দগুলো বলার সময় একটু জোর দিয়ে উচ্চারণ করুন।

একে অপরকে অনুভব করুন। ভালোবেসে স্পর্শ করুন তার হাত। জড়িয়ে ধরে কোমরের নীচে হাত দিয়ে আদর করুন আপনার সঙ্গী/সঙ্গিনীকে। এভাবেই ভালবাসায় ভরিয়ে তুলুন আপনাদের জীবন।

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!

Follow me