পোশাক দুধের তৈরি!

dre-sha 

আন্তর্জাতিক: আশ্চর্য হলেও সত্য। সম্প্রতি দুধের তৈরি পোশাক পরে ক্যামেরায় পোজ দিয়েছেন কয়েকজন মডেল। ছবি তুলেছেন লন্ডনের ফটোগ্রাফার জারোস্লেভ উইকজরকিউইজ। তার জন্ম পলিসে। তিনি তরল পদার্থ নিয়ে গবেষণা করেন।

 বিস্ময়কর এ চিত্রটি কোনো ডিজিটাল রূপ, কম্পিউটার ইমেজারি বা প্রতারণা নয়। প্রতিটি মেয়েই সত্যিকার অর্থে দুধের তৈরি পোশাক গায়ে জড়িয়ে ছবি তুলেছেন।
 
দুধ দিয়ে অনেক কিছুই তৈরি হয় কিন্তু মডেলদের গায়ে দুধের তৈরি পোশাক এই প্রথম। প্রতিটি ছবিতে দেখা গেছে, মডেলরা ২০ আউন্স দুধের তৈরি পোশাক দিয়ে ঢাকা।
 
প্রতিটি ছবিতে দুইশ’ ফ্রেম লেগেছে। মডেলের গায়ে বিভিন্ন দিক থেকে তরল দুধ ঢালা হয়েছে। আর বিভিন্ন অ্যাঙ্গেল থেকেই ছবি তুলেছেন জারোস্লেভ।
জারোস্লেভ বলেন, ‘এই ছবিটি তুলতে আমরা বিশেষ আলো ও সাধারণ ক্যামেরা ব্যবহার করেছি। এর পেছনে কোনো ম্যাজিক নেই। মডেলরা শুধু বিকিনি পরা ছিল।’
 
জারোস্লেভের সহযোগী মডেলদের গায়ের বিভিন্ন অংশে তরল দুধ ঢালেন এবং তরল গড়িয়ে পড়ার মুহূর্তের দৃশ্যটাই ক্যামেরায় ধরেন। এভাবেই তিনি তার বিস্ময়কর ছবির গোপন রহস্য তুলে ধরেন।
 
জারোস্লেভ বলেন, ‘এ কাজটা খুবই কষ্টকর এবং সময় সাপেক্ষ। তবে এর মূল্য অনেক।’
 
প্রতিটি শটকে ফটোশপে নিয়ে একত্রিত করে একটি আলাদা ইমেজ দেয়া হয়েছে। যেখানে একটি মেয়ে তরল দুধের পোশাক পরে আছে বলে মনে হয়।

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!

Follow me