সম্পর্কের যে ৫টি বিষয় বান্ধবীকে বলবেন না


লাইফস্টাইল ডেস্ক : খুবই স্বাভাবিক ঘটনা যে আপনি আপনার বান্ধবীকে আপনার অনেককিছু শেয়ার করেন। জীবনের অনেক সমস্যা শেয়ার করার কারণে অনেক সময় তা হলকা হয়ে যায়। তবে সব কথা আবার বলা উচিত না। যে ৫টি কথা কখনই বলবেন না:

ঝগড়া : স্বামী-স্ত্রীর মাঝে কথা কাটাকাটি হবেই। এটা বান্ধবীদের বলতে তারা হয়ত মুখে আপনাকে সমবেদনা জানাবে, পরে দেখা যাবে আপনার দুর্বলতার সুযোগ নিয়ে পাঁচ কথা শুনিয়েও দেবে। তাছাড়া এতে আপনার প্রতি তাদের শ্রদ্ধাবোধও কমে যেতে পারে।

সেক্স : আপনাদের যৌনজীবন আপনার বান্ধবীদের কাছে উন্মুক্ত করে দিবেন না। এতে সমস্যা হতে পারে।

অর্থনৈতিক সমস্যা : অর্থনৈতিক সমস্যায় আছেন, এটিও আপনার বান্ধবীকে জানিয়েন না। কিংবা সম্প্রতি আপনার স্বামী বেশ কামাচ্ছে, এমনটাও জানাবেন না। অর্থনৈতিক আলোচনা যত কম হবে ততই মঙ্গল।

পরকীয়া : আপনার স্বামী কারো সঙ্গে পরকীয়া করছে, সন্দেহের ভিত্তিতে বান্ধবীর সঙ্গে এসব শেয়ার করা থেকে দূরে থাকুন। আপনার ক্ষেত্রেও যদি এমনটি ঘটে তাও শেয়ার না করায় ভাল।

বিছানার সমস্যা : স্বামীর সঙ্গে আপনার অন্তরঙ্গ মুহূর্ত ভাল যাচ্ছে না। এসব কথা বান্ধবীকে না জানানোই ভাল।

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!

Follow me