কুমারীত্ব হারাচ্ছে প্রেমের আড়ালে !

 
অবাধে মোবাইলে কপিরাইট হচ্ছে বাংলাদেশের পর্ণো ভিডিও,গান লোড এর আড়ালে চলছে পর্ণো ভিডিওর ব্যবসা ।পর্ণো ভিডিও দেখার প্রতি আসক্ত শিশুরাও ।
বিষয়টি ঘৃণার নয় লজ্জারও বটে । প্রেমের আড়ালে কুমারীত্ব হারাচ্ছে মেয়েরা!

বর্তমানে আমাদের দেশে প্রেমের আড়ালে যে সব অপকর্ম হচ্ছে তা পশ্চিমাদেরও হার মানিয়েছে । প্রেমের আড়ালে নারী দেহ ভোগ চলছে । বিভিন্ন পার্কে বা হোটেলে আমাদের অতি আধুনিক তরুণ তরুণীরা প্রেমের নামে মিলিত হচ্ছে শাররিক সম্পর্কে । শুধু এখানেই শেষ নয়? মোবাইলের ক্যামেরা দিয়ে ভিডিও করছে । এসব ভিডিও কম্পিউটার এর মাধ্যমে পৌছে যায় সবার হাতে । সমাজের ছোট বড় সব বয়সের ছেলে মেয়েরা দেখতে থাকে অতি আধুনিক প্রেমিক প্রেমিকাদের দ্বারা তৈরী করা ভিডিও । তবুও দেখার কেউ নেই ।

এমন কি প্রেমিক প্রেমিকাদের হাতে তৈরী করা এসব নোংরা ভিডিও প্রতিদিন লক্ষ লক্ষ মেমোরি কার্ডে  কপি হচ্ছে বিদ্যুতের চেয়েও দ্রুত গতিতে । বিদেশি পর্ণো ভিডিও নয় আমাদের দেশের পর্ণো ভিডিও দিয়েই সয়লাব প্রতিটি কম্পিউটার ।

কম্পিউটারের দোকানে অনুসন্ধানে প্রেমিক প্রেমিকাদের দিয়ে তৈরি করা হাজার হাজার ভিডিও ।এর মধ্যে ৯৯ ভাগ ভিডিওই হচ্ছে স্কুল কলেজের পড়ুয়া ছাত্র ছাত্রীদের । কিছু ভিডিও কয়েকটি কলেজ ছাত্র ছাত্রীদের । এসব নোংরা কাজে তারা লিপ্ত আছে । এক হাজারের বেশী ভিডিওতে ছাত্রীর নিজ ইচ্ছেই মিলিত হয়েছে শারীরিক সম্পর্কে । একটি ভিডিও তে দেখা যায় মেয়েটিকে পাঁচ মিনিটের কথা বলে প্রেমিকের বাড়ীতে আনা হয় । তারপরে জোর পূর্বক নগ্ন করে মোবাইলের ক্যামেরা দিয়ে ভিডিও করা হয় । মেয়েটি নগ্ন ভিডিও করা থেকে রেহাই পেতে প্রেমিকের কথা মতো শারীরিক সম্পর্কে মিলিত হয় । কিন্তু এইটি প্রথম বার নয়? এর আগেও তারা বেশ কয়েক বার মিলিত হয়েছিল । সেটা তাদের কথা থেকে বোঝা যায় । সব চেয়ে ভয়ানক বিষয় হলো যত গুলো ভিডিও একটি ভিডিও তেও কোনো ছেলের মুখ দেখানো হয়নি । তার মানে এই সব ভিডিও করা মেয়েদের কে ব্যাকমিল অথবা ফ্রি সেক্স করার জন্য ।
প্রশ্ন হলো দেশে এতো অঘটন ঘটছে, প্রশাসন নাকে তেল দিয়ে ঘুমাই , আর এদিকে নারীদের জীবনে তেরোটা বাজে । অথচ নারীর সম্মান রক্ষার কোনো পদক্ষেপ নেই ।এদেশের নারী অধিকার বাদীদের শুধু ইসলামের  কথা বলতে শোনা যায়  । ইসলাম নারী সম্মান রক্ষা করার জন্য পর্দা করার কথা বলে, বিনা প্রয়োজনে ঘর থেকে বাহির হতে নিষেধ করে ।

বেগানা পুরুষদের সাথে গোপনে বা প্রকাশে দেখা সাক্ষাত বা কথা বলতে নিষেধ করে ।

আর যারা নারী সম্মান লুট করে?

যেসব নারীরা স্বাধীনতা ভোগ করতে গিয়ে ইজ্জত হারিয়ে হারিয়েছে? বিয়ের আগে প্রেমিকের সাথে ফ্রি সেক্স করে সতীত্ব হারিয়েছে? যে সমস্ত কুলাঙ্গারা প্রেমের ফাঁদ ফেলে নারীদের দেহ ভোগ করে মোবাইলের ক্যামেরা দিয়ে ভিডিও করে মেয়েদের সম্মান ধূলায় মিশিয়ে দিচ্ছে । যেসব নারীরা যৌন কেলেঙ্কারী তে ইজ্জত হারিয়েছে এবং সমাজ থেকে মুখ লুকিয়েছে? এই কুখ্যাত নারী অধিকারী  নারী বাদীরা কি তাদের হারানো ইজ্জত ফিরিয়ে দিতে পারবে? যে সমস্ত কুলাঙ্গাররা প্রেমের নামে নারীর দেহ ভোগ করছে? সে পরবর্তীতে এই নারীকে কি বিয়ে করবে? না করলে মেয়েটির জীবনের অবস্হা কি হবে একটু ভাবুন ।
জানিনা এই অবুঝ গদা মূর্খ নারীরদের বুঝ হবে কবে?

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!

Follow me