ফ্রান্সে তরুণীর স্তন ভাড়া!

 
 বিজ্ঞাপনটা ব্যতিক্রমী। নিজের স্তন ভাড়া দেয়ার বিজ্ঞাপন তো ব্যতিক্রমীই। আর এই বিজ্ঞাপন দিয়েছেন ফ্রান্সের সিসিলিয়া নামে এক নার্স। মূলত পুরুষ সমকামী দম্পতিদের নবজাতক শিশুকে মাতৃদুগ্ধ পান করানোর জন্যই ইন্টারনেটে বিজ্ঞাপন দিয়েছেন তিনি।


অনলাইনে দেয়া বিজ্ঞাপনে ২৯ বছর বয়সী ওই নার্স নিজেকে সম্পূর্ণ সুস্থ একজন তরুণী মা বলে দাবি করে লিখেছেন, পুরুষ সমকামী দম্পতিরা তাদের সন্তানদের মাতৃদুগ্ধ পান করাতে পারেন না। কিন্তু শিশুর সুস্থ থাকার জন্য মাতৃদুগ্ধ অপরিহার্য। বুকের দুধ তাদের পরিপূর্ণ পুষ্টি যোগায়। তাই কেউ চাইলেই সন্তানকে দুধ পান করানোর জন্য ঘণ্টায় ২০ ইউরো এবং সাপ্তাহিক ৫০০ ইউরোতে তার স্তন ভাড়া নিতে পারেন।

ইতোমধ্যে সিসিলিয়ার এমন বিজ্ঞাপন নিয়ে আলোচনার ঝড় ওঠেছে ফ্রান্সে। আর তিনি এমন এক সময়ে এই বিজ্ঞাপন দিলেন যখন ফ্রান্স মাত্র কিছুদিন আগে সমকামী বিয়ের স্বীকৃতি দিয়েছে।

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!

Follow me