যৌন সমস্যা হাতের মুঠোয়


 ঘরোয়াভাবে কিভাবে অনেক যৌন সমস্যার সমাধান করা যায় তা নিয়ে। (প্রসঙ্গত, এই লেখা ডাক্তারি কোনো ব্যবস্থাপত্র নয়; পরামর্শমূলক প্রতিবেদন মাত্র।)এক গবেষণায় দেখা গেছে, পুরুষত্বের সমস্যা নিয়ে ডাক্তারের কাছে যেতে কুন্ঠিত বোধ করেন অনেকে। একারণে আমরা চেষ্টা করেছি এর প্রাথমিক চিকিৎসা আপনি যাতে আপনার বাড়িতেও করতে পারেন। এবার আসুন জানা যাকযৌন অক্ষমতার প্রথম ধাপের চিকিৎসায় দৈনন্দিন জীবনেব্যবহার্য কি কি উপকারে আসে।রসুনপ্রতিদিন দু থেকে তিনটি রসুনের কোয়া কাঁচা অবস্থায় চিবিয়ে খান ৷ এতে আপনার যৌন ইচ্ছা কমে গিয়ে থাকলে তা বৃদ্ধি পাবে ৷



এ ছাড়া গমের তৈরি রুটির সঙ্গে রসুন মিশিয়ে খেলে তা আপনার শরীরে স্পার্ম উত্পাদনের মাত্রাবাড়ায় এবং সুস্থ স্পার্ম তৈরিতে এটি সাহায্য করে৷পেঁয়াজকাম-উত্তেজক ও কামনা বৃদ্ধিকারী হিসাবে পেঁয়াজ বহুদিন থেকেই ব্যবহৃত হয়ে আসছে৷ সাদা পেঁয়াজ পিষে নিয়ে তাকে মাখনের মধ্যে ভালো করে ভেঁজে নিয়ে তা প্রতিদিন মধুর সঙ্গে খেলে তা থেকে উপকার পাওয়া যায়৷ কিন্তু একটি বিষয় মনে রাখবেন, এটি খাওয়ার আগে ঘণ্টা দুয়েক সময় আপনার পেট খালি রাখবেন৷ এইভাবে প্রতিদিন খেলে স্খলন, শীঘ্রপতন বা ঘুমের মধ্যে ধাতুপতন ইত্যাদি সমস্যার সমাধান হওয়া সম্ভব৷গাজর১৫০ গ্রাম গাজর কুঁচি এক টেবিল চামচ মধু এবং হাফ-বয়েল ডিমের সঙ্গে মিশিয়ে দুমাস খেলে আপনার শারীরিক এই অক্ষমতা কম হতেপারে৷কিছু খাবার এর নাম বলব যেগুলো যৌন ক্ষমতা বাড়াতে যাদুমন্ত্রের মত কাজ করে ।এগুলোর কিছু কিছু আমাদের চারপাশে পাওয়া যায় আবার কিছু পাওয়া যায় না । যা পানহাতের কাছে সেটাই খেতে পারেন ।ভাল ফলাফল পাবেন । 



আসুন খাবারগুলোর নাম জেনে নেওয়া যাক 

১. তরমুজ ২. কালো চকোলেট ৩. অ্যাস্পারাগাস ৪. ঝিনুক ৫. কুমড়া বীজ ৬. রসুন ৭. বাঁধাকপি ৮. কলা ৯. আভোকাডো ১০. বাদাম ১১. ডিম ১২. তৈলযুক্ত মাছ ১৩. মরিচ ১৪. আখরোট ১৫. ব্রকলি ১৬. গরুর মাংস ১৭. শিমের বীচি ১৮. সেলেরি ১৯. সয়া ২০. মাকা গাছের শিকড় ২১. গোজি বেরি ২২. মধু ২৩. ডুমুর ২৪. সবুজ জলপাই ২৫. আমলকী ২৬. আলমণ্ড২৭. আম ২৮. স্ত্রবেরি ২৯. পিচ ফল ৩০. আনারস।এ-তো গেল কিছু উপকারী খাবারের তালিকা। 

এবার বলব কিছু টিপস-এর কথা। ১. দুজনইরাগ নিয়ন্ত্রণ করুন ২. নিজেদের দুর্বলতাগুলো জানুন ৩. সাথীর প্রতি নমনীয় থাকুন ৪. হাজারো ব্যস্ততার মধ্যে পরস্পরকেসময় দিন। এবং ৫. একে অপরের দোষ-গুণগুলোকে মানিয়ে নিয়ে, পরস্পরকে শ্রদ্ধা করে ভালবাসার বাঁধনে বাধুন। সুখ ধরাছোঁয়ার বাইরের কিছু না। সুখের ঠিকানা হাতের মুঠোয়।

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!

Follow me