দীর্ঘ ২২ ঘণ্টা নগ্ন থেকে রেকর্ড স্থাপন করেছেন শারলিন চোপড়া

বলিউড অভিনেত্রী শারলিন চোপড়া একের পর এক নিজের কর্মকাণ্ডের মধ্য দিয়ে প্রতিনিয়ত আলোচনায় আসতে সক্ষম হয়েছেন। আবারোও নিজের একটি কর্মকাণ্ডের মাধ্যমে ফের আলোচনায় এসেছেন এ তারকা। এবার ছবির সেটে দীর্ঘ ২২ ঘণ্টা নগ্ন থেকে রেকর্ড স্থাপন করেছেন এই বিতর্কিত নায়িকা। শারলিনের আসছে ‘কামসূত্র থ্রিডি’ ছবির সেটে নাকি এই কাণ্ড ঘটিয়েছে তিনি।

জানা যায়, নগ্ন থাকাকালীন শারলিন নাকি তার শরীরের বেশ কিছু অংশে রঙও মেখে নিয়েছিলেন। শুধু তাই নয় শোনা যাচ্ছে শারলিন নগ্ন অবস্থায় এই ছবির জন্য সামনে একটি আইটেম গানেও অংশ নিতে যাচ্ছেন। আইটেম গানটি ছবির প্রমোশনাল কাজে ব্যবহার করা হবে বলে জানিয়েছেন পরিচালক রুপেশ পাল।



তবে এ প্রসঙ্গে শারলিন বলেন, আমি ভয়হীন সাহসী নারী। কাজ করতে সাহস লাগে এবং সেই সাহসটুকু আমার আছে। আর সাহস থাকলে নিজের দুর্বলতাগুলো সহজেই শুধরিয়ে নেয়া যায়। আমি প্রথম ভারতীয় নারী হয়ে প্লেবয়ে কাজ করে ইতিহাস নির্মাণ করেছি। সেই অনুভূতি ছিল ব্যতিক্রমী।

এখন শুধু দেখার বিষয় ভক্তদের আর কি কি উপহার দেন এ অভিনেত্রী।

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!

Follow me