সবচেয়ে সুন্দর চোখের অধিকারিনী কাজল

বলিউডে সবচেয়ে সুন্দর চোখের অধিকারিনী হলেন কাজল দেবগন। সাম্প্রতিক সময়ে করা এক জরিপে এ তথ্য প্রকাশিত হয়েছে। এ জরিপে মোট ৫০ হাজার ভোট পড়ে। কাজল পেয়েছেন ৪১.০৬ শতাংশ ভোট। বলিউডের সবচেয়ে বেশি ভাবের প্রকাশ ঘটাতে সক্ষম এমন অভিনেত্রীদের তালিকায় প্রথম নামটিই কাজলের। বড়, বাদামি রঙের চোখের চাহনি দিয়েই অভিনয়কে আরো বেশি বিশ্বাসযোগ্য ও বাস্তব করে তুলতে পারেন তিনি।

এ তালিকায় পরের নামটি বাঙালি সুন্দরী রানী মুখার্জীর। তার ভক্তরা তাকে হয়তো প্রথম স্থানে রাখতে চাইবেন। তবে সামান্য ব্যবধানে চাচাতো বোনের কাছে হেরে গেছেন। জরিপে রানী পেয়েছেন ৩৯.০৪ শতাংশ ভোট। রানীর সৌন্দর্য্যের বড় উৎস তার চোখ। মেকআপ ছাড়া চোখ দিয়েই ভক্তদের হৃদয়ে কাঁপিয়ে দিতে সক্ষম তিনি।

তালিকায় তৃতীয় স্থানে আছেন বিদ্যা বালান। তিনি পেয়েছেন ৬.৩ শতাংশ ভোট। অভিনয় না দেখেই যারা তার প্রেমে পড়েছেন তার হৃদয় গলানোর জন্য ‘পারিনীতা’ ছবির পোস্টারই যথেষ্ট। বিদ্যার ব্যক্তিত্বে নতুন মাত্রা যোগ করেছে তার চোখ। বিদ্যার পরেই সবচেয়ে সুন্দর চোখের অধিকারীনি হলেন কারিনা কাপুর খান। সাইফপত্নী পেয়েছেন ১.৪ শতাংশ ভোট। সাইজ জিরো হন বা নাই হন, সমুদ্রের গভীরতা তার চোখে। লাখো মানুষের মনোযোগকে বন্দী করতে সক্ষম তার চোখ।

তালিকায় কঙ্কনা সেন শর্মা আছেন পঞ্চম স্থানে। তিনি পেয়েছেন ১.২৩ শতাংশ ভোট। অভিনয় শুরু করার অল্প সময়ের মধ্যেই দুই-দুইটি জাতীয় পুরস্কার জিতেছেন কঙ্গনা। যেকোন চরিত্রকেই বাস্তব সম্মত রূপ দিতে সক্ষম। তার চোখ কথা বলে, চোখ দিয়েই লাখো ভক্তকে আবেগে ভরিয়ে দিতে সক্ষম কঙ্গনা।

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!

Follow me