যেভাবে মেয়েদের বঁশে আনবেন!

 

কিশোর বয়সে বা তারও আগে পরে কোন একটি মেয়েকে ভাল লাগবে, তার সঙ্গে কথা বলতে ইচ্ছে করবে, এমনকি মনের কথাটি প্রকাশ করে তাকে জীবনসঙ্গী করার ইচ্ছার কথা জানাবে এটাই স্বাভাবিক। কিন্তু কিশোর বয়সে একাজগুলো করা সহজ কাজ নয়।


তবে এক্ষেত্রে অনেক সময় ভুল ত্রুটি হতে পারে। আর আপনার একটু ভুলের কারণে আপনার কাছ থেকে হারিয়ে যেতে পারে আপনার পছন্দের মানুষটি। একারণে আপনার জীবনে বড় ধরনের কোন ক্ষতিও হয়ে যেতে পারে। এমনকি এটি আপনার জীবনর ধ্বংসের কারণ হতে পারে।


তবে একথাটি আপনাকে সবসময় মনে রাখতে হবে যে, কোনকিছু ভালোভাবে শুরু করা মানে কাজটির অর্ধেক সমাপ্ত হয়ে যাওয়া। এজন্য আপনি যখন আপনার পছন্দের মানুষের সাথে প্রথমদিন দেখা করতে যাবেন সেদিন আপনাকে কিছু বিষয় এড়িয়ে চলতে হবে। বুধবার টাইমস অব ইন্ডিয়ার অনলাইন সংস্করণে প্রকাশিত এক প্রতিবেদনে এ বিষয়ে কিছু পরামর্শ দেয়া হয়েছে।


এতে বলা হয়েছে প্রথমতো, আপনাকে যে বিষয়টি খেয়াল রাখতে হবে তা হচ্ছে, আপনার যদি পূর্বে কোন মেয়ের সাথে সম্পর্ক থেকেও থাকে তা আপনি তার কাছে কখনো প্রকাশ করবেন না। এমনকি পূর্বে যদি কোন মেয়ের সাথে আপনার দেখা হয়ে থাকে এবং তিনি আপনার সঙ্গে কেমন আচরণ করেছিল সে সম্পর্কে আপনি কিছুই বলবেন না। আসলে মেয়েরা এ বিষয়টি একেবারে পছন্দ করেনা।


দ্বিতীয়ত, আপনি যে মেয়ের সঙ্গে কথা বলতে চাচ্ছেন সেই মেয়ের সামনে অন্য কোন মেয়ের প্রশংসা করবেননা। তাছাড়া যদি আপনার পূর্বে কোন মেয়ের সাথে যৌন সম্পর্ক গড়ে উঠেও থাকে তাহলে তা প্রকাশ করবেননা। এমনকি আপনার যদি যৌন বিষয়ে খুবই আগ্রহ থাকে বা আপনার যৌন ক্ষমতা কেমন তা ওই মেয়ের সামনে প্রকাশ করবেননা। কেননা এগুলো মেয়েরা খুবই অপছন্দ করে।


তৃতীয়ত, যতি তাকে নিয়ে কোনো রেস্টুরেণ্টে ঢোকেন তাহলে তাহলে তার অনুমতি ছাড়া কোন খাবারের অর্ডার দিবেননা। আপনার পছন্দের খাবার তার পছন্দ নাও হতে পারে। এ বিষয়ে তার সাথে খোলামেলা আলোচনা করতে পারেন।


চতুর্থত, আপনাকে পোশাকের বিষয়ে খুবই সচেতন হতে হবে। আপনি একেবারে ঢিলেঢালা এবং পুরাতন পোশাক পরবেননা। আপনি যে পোশাক পরবেন তা যেন মেয়েটিকে আকৃষ্ট করে সে বিষয়ে আপনাকে খেয়াল রাখতে হবে। তাছাড়া আপনি যেদিন দেখা করতে যাবেন সেদিন সকালে উঠে ভাল করে দাঁত ব্রাশ করবেন এবং পারলে চুল কাটিয়ে যাবেন।


আপনার জন্য সর্বশেষ ও গুরুত্বপূর্ণ পরামর্শ হচ্ছে, মেয়েটির সাথে যখন কোন রেস্টুরেন্ট নাস্তা করতে যাবেন তখন খাবারের বিষয় নিয়ে দামাদামি করবেননা। আপনার যদি বেশি দামের খাবার কেনার সামর্থ্য না থাকে তাহলে কোন একটি সাধারণ রেস্টুরেন্টে যেতে পারেন।


তবে আপনি যদি সত্যিই কোন মেয়েকে পছন্দ করে থাকেন, তাহলে প্রথমবার দেখা করার সময় আপনাকে খুবই সতর্ক থাকতে হবে। এসময় কোন ভুলের কারণে সে আপনাকে পছন্দ নাও করতে পারে বা কোন একটি ভালগুণের কারণে আপনার জন্যে দেওয়ানা হয়ে যেতে পারে।

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!

Follow me