বলিউডের সেরা দশ আবেদনময় ছবির দৃশ্য


বলিউডের চলচ্চিত্র অঙ্গন গান, মারামারি এবং রোমাঞ্চের জন্য সুপরিচিত। ছবির কিছু রোমান্টিক দৃশ্য দর্শকদের মন কেড়ে নেয়। বলিউডের সেরা দশটি আবেদনময় ছবির দৃশ্যের উল্লেখ করা হল এই প্রতিবেদনে।
‘সত্যাগ্রহ’ ছবিতে কারিনা কাপুর এবং অজয় দেবগণের রসায়ন দর্শকদের মুগ্ধ করেছে। ছবিটি মুক্তি পাওয়ার আগেই দুজনের অন্তরঙ্গ দৃশ্য নজর কেড়েছে সবার।

‘রামলীলা’ ছবিতে দীপিকা পাডুকোন এবং রণবীরের অন্তরঙ্গ দৃশ্যের স্রোত ইন্টারনেটের মাধ্যমে পৌঁছে গিয়েছিল দর্শকের হাতের মুঠোয়। এ ছবির আরও অনেকগুলো হট দৃশ্য ছিল উপভোগ্য।

‘মিকি ভাইরাস’ ছবিতে এলি আব্রাম এবং মনিষ পলের ঘনিষ্ঠ দৃশ্য খবরের শিরোনাম হয়েছে। এই দুই তারকা স্বীকার করেছেন যে, দৃশ্যটি তাদের কাছে উপভোগ্য ছিল।

বলিউডে সাহসী দৃশ্যের জন্য পরিচিত ইমরান হাসমি এবং বিদ্যা বালান। তারা দুজনেই ‘গ্যাংচক্কর’ ছবিতে পর্দার রসায়নে শিহরিত করেছেন দর্শকদের। তাদের অন্তরঙ্গ দৃশ্যটি ছবির প্রধান দৃশ্যগুলোর একটি হয়ে উঠেছিল।

‘বি এ পাশ’ ছবিটি এর বিষয়বস্তু এবং তারকাদের অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনোযোগ কেড়েছে। ছবিটি সমালোচকদের প্রশংসার পাশাপাশি চলচ্চিত্র পুরষ্কারও পেয়েছে।

বলিউডের নগ্ন অভিনেত্রীদের মধ্যে একজন পুনম পান্ডে। তার ‘নেশা’ ছবিতে অনেক এডাল্ট বিষয়বস্তু এবং সাহসী দৃশ্য রয়েছে। যদিও ছবিটি থিয়েটারে তার ভক্তদের মুগ্ধ করতে পারেনি।

‘ডি ডে’ ছবিতে শ্রুতি হাসান এবং অর্জুন রামপাল কিছু ঐকান্তিক দৃশ্যে অভিনয় করেছেন। ছবিতে তাদের রসায়ন দর্শকসমর্থন পেয়েছে এবং তাদের অন্তরঙ্গ দৃশ্যটি ছিল ছবির একটি গুরুত্বপূর্ণ অংশ।

জন আব্রাহাম এবং কঙ্গনা রানাউত ‘শুট আউট এট ওয়াদালা’ ছবিতে খবরের শিরোনাম হওয়ায় মতো অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছেন। তাদের দৃশ্যটি নিয়ে অনেক আলোচনা হয়েছে। জন এর আগেও ‘জিসাম’ ছবিতে বেশ কয়েকটি অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছে।

‘সাহেব বিবি অর গ্যাংস্টার’ ছবিতে সোহা আলী খান এবং ইরফান খান ঘনিষ্ঠ দৃশ্যে কাজ করেছেন। ছবিটি বহুল আলোচিত হয়েছে এবং তাদের দৃশ্যটিও প্রশংসিত হয়েছে।

‘মার্ডার’ সিরিজের সবগুলো ছবিই সাহসী দৃশ্যায়নের জন্য সুপরিচিত। ‘মার্ডার থ্রি’ ছবিতে রনদীপের সহঅভিনেত্রী অদিতি রাও হায়দারি ও সারা লরেনের সাথে তার অন্তরঙ্গ দৃশ্য তাকে বলিউডের একজন হট অভিনেতার উপাধি দিয়েছে।

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!

Follow me