মিডিয়াকে এড়িয়ে চলছেন রুমানা

মিডিয়াকে এড়িয়ে চলছেন প্রিয়দর্শিনী অভিনেত্রী রুমানা। মুঠোফোনে তাকে কল করলে বিভিন্ন অযুহাত দেখিয়ে কথা বলা থেকে বিরত থাকছেন তিনি। টিভি চ্যানেলের অনুষ্ঠানগুলোতেও উপস্থিত হচ্ছেন না। নাটক-টেলিছবিতে তার উপস্থিতি অনেকটাই কমে গেছে। শুধু তাই নয়; দীর্ঘদিন ধরে নতুন কোনো ছবিতেও তিনি চুক্তিবদ্ধ হচ্ছেন না।

জানা গেছে, ব্যক্তিগত ক্ষোভ থেকেই তিনি মিডিয়াকে এড়িয়ে চলছেন। চলচ্চিত্র থেকে অঘোষিতভাবেই বিদায় নিয়েছেন রুমানা। বর্তমানে তিনি পারিবারিক কাজকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছেন। অধিকাংশ সময় বাসাতেই থাকছেন। একসময় রুমানা শুটিং নিয়ে দিনরাত ব্যস্ত থাকতেন। ছোটপর্দা-বড়পর্দা উভয় জায়গাতেই তার সমান বিচরণ ছিল। মাঝে মধ্যে সিডিউল মেলাতেও হিমশিম খেতেন। অভিনয়ের ক্ষেত্রে এখনো তার চাহিদা আগের মতোই। তারপরও কেন এ লুকোচুরি! তবে এ বিষয়ে মুখ খুলতে নারাজ রুমানা।

বিশ্বস্ত সূত্রে জানা গেছে, রুমানা আর চলচ্চিত্রে কাজ করবেন না বলে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন। ছোটপর্দায়ও খুব বেশি অভিনয় করবেন না। বেছে বেছে ভালোমানের দু-একটি নাটক-টেলিছবিতে অভিনয় করবেন মাত্র।

বর্তমানে রুমানার হাতে দু'তিনটি খণ্ড-নাটকের কাজ রয়েছে। সম্প্রতি তিনি শ্রীলংকায় সকাল আহমেদের 'জিরো আওয়ার' নাটকের শুটিং শেষ করেছেন। আগামীতে তার জাহিদ হাসানের একটি খণ্ড-নাটকে অভিনয়ের কথা রয়েছে।

উল্লেখ্য, রূপালী জগতের অন্যতম এই অভিনেত্রী মাত্র সতেরো বছর বয়সেই অভিনয় শুরু করেন। রুমানা ইতোমধ্যেই তার অভিনয় ক্যারিয়ারের ১৫ বছর অতিক্রম করেছেন। ছোটপর্দার মাধ্যমে ক্যারিয়ার শুরু করলেও ২০০৮ সালে 'এক টাকার বউ' ছবির মধ্য দিয়ে তার রূপালী পর্দায় অভিষেক ঘটে। প্রথম ছবিতেই তিনি দর্শকদের মুগ্ধ করতে সক্ষম হন।

এরপর একে একে শাহীন-সুমনের 'বিয়ে বাড়ি', শাহাদাৎ হোসেন লিটনের 'প্রেমে পড়েছি', জাকির হোসেন রাজুর 'ভালোবাসলেই ঘর বাঁধা যায় না', মোস্তাফিজুর রহমান মানিকের 'মা আমার চোখের মণি'সহ বেশ কটি ছবিতে অভিনয় করেন। 'ভালোবাসলেই ঘর বাঁধা যায় না' ছবিতে অভিনয়ের সুবাদে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করেছেন রুমানা।

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!

Follow me