যেসব নারীর স্পর্শে পুরুষ মাতোয়ারা…



বিশ্বের প্রচলিত নিয়মেই নারীরা পুরুষের কাছে আকর্ষণীয় ও আবেদনময়ী হওয়ার জন্য কত কি-ই না করে থাকেন! অথচ একজন পুরুষ কি পছন্দ করেন আর না করেন- সেটা অনেক নারীই হয়তো জানেন না। এ নিয়ে বিভিন্ন গবেষণা আর জরিপে বেরিয়ে এসেছে মজাদার সব তথ্য। দেখা যাক পুরুষরা তার নারী সঙ্গীর মধ্যে কি কি বৈশিষ্ট্য থাকাটা পছন্দ করেন-
 

যে সব নারী সব সময় হাসি খুশি থাকেন তাদের প্রতি পুরুষদের আকর্ষণ সবসময়েই বেশি থাকে। বুদ্ধিমতী নারীদের পছন্দ করেন পুরুষেরা। উপস্থিত বুদ্ধি সম্পন্ন নারীদের প্রতি তারা বেশি দূর্বল হয়। মিষ্টি কন্ঠের ও মিষ্টভাষী নারীদের প্রতি পুরুষের বাড়তি ভালোলাগা থাকে সবসময়। পুরুষরা নারীসুলভ আচরণ পছন্দ করেন। যেসব নারী বেশ কমনীয় স্বভাবের কিন্তু ব্যক্তিত্বসম্পন্ন, তাদের প্রতি পুরুষরা আকর্ষণ বোধ করেন।
 
  
পুরুষের বিষন্নতার সময় যেসব নারী সাহস জোগাতে পারেন এবং মন ভালো করে দিতে পারেন তাদের কে পুরুষরা বেশি ভালোবাসেন। যে সব নারী সব সময় ইতিবাচক চিন্তা করেন তাদের প্রতি পুরুষের ভালোলাগাটা বেশি থাকে।
 


সংস্কৃতিমনা নারীদের পছন্দ করেন পুরুষেরা। গান, নাচ অথবা গিটার বাজাতে জানেন এমন নারীর প্রতি পুরুষের আকর্ষণ বেশি। স্মার্ট ও নিজের প্রতি যতœশীল নারীদের প্রতি সব পুরুষই আকর্ষণ বোধ করে থাকে। একটু চঞ্চল প্রকৃতির ও রসবোধ আছে এমন নারীর সঙ্গ পেতে পুরুষরা বেশি আগ্রহ বোধ করেন।

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!

Follow me