তুমি কি কাঁদতে পারো ?


শুনেছি ভালোবাসার মানুষ টিকে নাকি ভুলা যায় না ,

প্রথম ভালোবাসা নাকি আজীবন

হৃদয়ের একটা অংশ হয়ে থেকে যায় ,

মিথ্যা আমি তো তোমায় সেই কবেই ভুলে গেছি

আর ভালোবাসা টুকু হারিয়ে গেছে ,

আমার হৃদয়ের অংশ টুকু জুড়ে আছে

কষ্ট , যন্ত্রণা , আর নাম না জানা অসংখ্য বেদনা

এরা আমার সমস্ত হৃদয় জুড়ে ।

তো বল কোথায় আমি তোমায় মনে রেখেছি ??

আমি তো তোমায় ভুলে গেছি

আমি ভুলে গেছি আমার ভালোবাসা

আমার অস্তিতে তো তুমি নেই তাই না ,

আমি তো হেসেছি প্রাণ খোলে হেসেছি তোমায় নিয়ে ,

দেখ এখন আমি হাসি না, কিন্তু কাঁদতে শিখেছি

আমার ভালোবাসা আমায় কান্না দিয়েছে

তুমি কি কাঁদতে পারো ??

জানি তুমি কাঁদতে পারো না

কারণ তোমার ভালোবাসা তোমায় কিছু

অর্জন করে দেয় নি ,

আর দিবেও না কোন দিন ,

তাই তুমি হয়তো তোমার অপূর্ণ ভালোবাসার জন্য মনে রাখতে পারো আমাকে সাড়া জীবন , কিন্তু

আমি তোমায় ভুলে গেছি কারণ আমার ভালোবাসা টুকু পূর্ণ

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!