মিশরীয় প্রেমের রহস্য


মিশর রহস্যর সন্তুর প্রেমিকা ত্রিধাকে এবার নিজের প্রেমিকা বানিয়ে ফেললেন অগ্নিদেব-পুত্র আকাশ চট্টোপাধ্যায়! শোনা যাচ্ছে, টলিউডে নবাগতা ত্রিধা চৌধুরীর প্রেমে নাকি একেবারে হাবুডুবু খাচ্ছেন পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়ের ছেলে আকাশ।

বন্ধুদের সামনে হাঁটু মুড়ে প্রেম-নিবেদনটাও নাকি তাঁর সারা হয়ে গেছে ইতিমধ্যেই! শুধু কি তাই? ত্রিধার প্রেমে এমন মজেছেন ছেলে যে, ত্রিধা যেখানেই যাচ্ছেন সেখানেই গিয়ে হাজির হচ্ছেন তিনিও! ত্রিধাও অবশ্য বেশ এনজয়ই নাকি করছেন ব্যাপারটা।

আকাশের প্রেম নিবেদনে তাই একবারেই ‘হ্যাঁ’ করে দিয়েছেন মেয়ে! ছোট-বড় রেস্তোরাঁ থেকে নাইট ক্লাব- আজকাল সর্বত্রই দুজনের দেখা মিলছে জুটি বেঁধেই। ফেসবুকেও দুজনের অন্তরঙ্গ ছবি আপলোড চলছে মিনিটে মিনিটে। তা, ছেলের নতুন প্রেমিকাকে নিয়ে অগ্নিদেবের কী মত?

অগ্নিদেবের তো নাকি দারুণ পছন্দ ত্রিধাকে। এই মেয়েকেই ছেলে বিয়ে করুক এমনটাই নাকি চান অগ্নিদেব। আর তাঁর স্ত্রী সুদীপা মুখোপাধ্যায়ও। সুদীপার এবারের পুজো-শপিংয়ের সঙ্গী তো ছিলেন ত্রিধাই! একেবারে ‘ঘরের মেয়েই’ নাকি তিনি হয়ে উঠেছেন এর মধ্যেই। আকাশের নিজের মায়ের থেকেও ত্রিধার বেশি ভাব নাকি সৎ-মা সুদীপার সঙ্গেই।

মিশর রহস্যে অভিনয়ের ব্যাপারেও তাঁরা অনেক টিপ্স দিয়েছেন কন্যেকে! তা সুদীপা-অগ্নিদেবের অভিনয়ের টিপ্স ত্রিধার আদৌ কাজে লাগল কিনা তা তো ছবিটা দেখার পরই জানা যাবে। তবে হবু পুত্রবধূর প্রথম ছবিটা নিয়ে যে তাঁরা বেশ এক্সাইটেড, তা কি আর বলে দেওয়ার অপেক্ষা রাখে?

তবে প্রেম চললেও এ প্রেম যে বিয়ে পর্যন্ত গড়াবেই, সে নিশ্চয়তা অবশ্য দিচ্ছেন না ত্রিধা-আকাশ কেউই! 'প্রেম করছি মানেই কি বিয়ে করতে হবে নাকি!’ এমনটাই মত দুজনের। তাই বিয়ের কথা জিজ্ঞেস করলেই নাকি তাঁরা অবাক হয়ে বলছেন ‘বিয়ে? এখন বয়সটাই বা কত!’

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!

Follow me