সুন্দর মুখের স্বপ্ন পূরণে মুখোশ


নিজের মুখমন্ডলের সৌন্দর্য চর্চায় বর্তমানে নারীরা কত কিছুই না করে থাকেন। অনেকে মুখে ফর্সা হওয়ার ক্রিম লাগিয়ে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করেন। কেউ বা প্লাস্টিক সার্জারির মতো যন্ত্রণাদায়ক পদ্ধতি গ্রহণ করতেও পিছপা হয় না। এত্তসব যন্ত্রণা থেকে রেহাই দিতে আমেরিকার এক কসমেটিক্স কোম্পানি তৈরি করেছে আঠার তৈরি বিশেষ এক ধরনের মুখোশ। এটির বিশেষত্ব হলো, এটি মুখে স্থায়ীভাবে লাগানো যায়। এতে অল্প সময়ের মধ্যেই মুখমন্ডল হবে এক্কেবারে দাগহীন সাদা ধবধবে। খরচও খুব একটা বেশি নয়, বড়জোর ৩৯৬ ডলার। ‘ইউনিফেস মাস্ক’ নামের অদ্ভুত এই মুখোশটির উদ্ভাবক নিউইয়র্কের নিউ স্কুল ফর ডিজাইনের ছাত্র ঝুউইং লি। তিনি অনেকটা ‘বায়োনিক স্কিন’ টেকনোলজি বলেও আখ্যায়িত করেছেন।

ঝুউইং লি বলেন, ‘ইউনিফেস মাস্ক আপনার সুন্দর মুখের স্বপ্ন পূরণ করবে। এতে বড় মায়াময় চোখ, উন্নত নাক থেকে শুরু করে সরু চিবুকের মতো সৌন্দর্যের সব উপাদানই থাকবে।’ তিনি আরও বলেন, ‘এখন সময় প্লাস্টিক সার্জারির মতো যন্ত্রণাদায়ক ও বিপজ্জনক পদ্ধতি কিংবা ঘণ্টার পর ঘণ্টা ধরে মেকআপ নেয়ার মতো বিষয়গুলো থেকে মুক্ত হওয়ার। পরিপূর্ণ সুন্দর হয়ে উঠতে ইউনিফেস মাস্ক হচ্ছে প্রথম পদক্ষেপ।

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!

Follow me