শুধু তোমাকেই ভালবাসবো


মেয়েকে খুব ভালবাসত কিন্তু

সরাসরি বলার সাহস পেতো না ভয় পেতো যদি মেয়েটা তাকে ফিরিয়ে দেয়। তারপরও ছেলেটি সিন্ধান্ত নিল যে সে মেয়েটিকে তার ভালবাসার কথা জানাবে কিন্তু কিভাবে জানাবে ভাবতে ভাবতে তার মনে পড়ল সামনে মেয়েটির ২০তম জন্মদিন এবং মেয়েটি নীল গোলাপ খুব পচ্ছন্দ করে তাই ঠিক করলো নীল গোলাপ দিয়েই তাকে ভালবাসার কথা জানাবে।মেয়েটির ২০তম জন্মদিনে ছেলেটি ২০টি নীল গোলাপ নিয়ে মেয়েটির সামনে এসে দাঁড়ালো।

মেয়েটিকে বলল ..........

ছেলেঃ আমি তোমাকে কিছু বলতে চাই.

মেয়েঃ আমি জানি তাই তো দেখা করতে বললে.

ছেলেঃ তুমি রাগ করবে না তো.

মেয়েঃ না রাগ করবো না বল.

ছেলেঃ তখন ২০টি নীল গোলাপ মেয়ের সামনে ধরে হাঁটু গেড়ে বসলো আর বলল আমি তোমাকে ভালবাসি,আমি তোমাকে বিয়ে করতে চাই,আমি তোমাকে আমার করে পেতে চাই,আমি তোমাকে অনেক সুখে রাখব তবে তোমার জন্য সব করতে পারব এই কথা বলতে পারব নাকারন আমি তোমার জন্য জীবন দিতে পারব না কেননা এই জীবনটা হল আমার বাবা- মার দেওয়া দানযদি দিতে হয়

তবে শুধু তাদের জন্যই দিতে পারব।তবে এইটুকু

বলতে পারব যে কোনো বিপদ থেকে তোমাকে রক্ষা করতে পারব এবং তোমাকে ভালবাসি,ভালবাসি -­,ভালবাসি আর যতদিন বাঁচবো শুধু তোমাকেই ভালবাসবো।

মেয়েঃ ছেলেটির কথা শুনে কাঁদতে শুরু করলো এবং তার কাছ থেকে ফুল গুলো নিয়ে বলল তুমি আমাকে এত ভালোবাসো অতছ কোনদিন বুজতে দাও নি।আমি ও তোমাকে ভালবাসি আর আমার জন্য জীবন দিতে হবে না সারাজীবন এইভাবে ভালবাসলেই হবে আর কিছু চাই না। এই কথা বলার সাথে সাথে ছেলেটি মেয়েটিকে জড়িয়ে ধরল মেয়েটি ও ছেলেটিকে জড়িয়ে ধরল আর বলল সারাজীবন এইভাবে জড়িয়ে রেখ

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!