একা খুব ভাল আছি


তোমায় ছাড়া একা খুব ভাল আছি ।

শুধু ঘুমহীন রাতগুলো খুব মিসকরি ।

কত রাত ভোর করেছি,

তবু যেন কথার ঝুরি ফুরাতোই না ।

এখন খুব ভাল আছি ।

মোবাইলের চার্জ শেষ হওয়ার ভয় নেই ।

সকাল বেলার ক্লাস মিস করে ম্যাডামের গালি খেতে হয় না ।

দেখেছ কত ভাল আছি তোমায় ছাড়া ।

তোমাকে এখন আর মনে পরে না ।

কোনার টেবিল টায় চুপচাপ বসেই থাকি ।

দোকানদার মামা অবাক হয় একা দেখে ।

হয়তো তোমাকে দেখে অন্য কারো সাথে ।

কিচ্ছু মনে পরেনা আমার ।

শুধু তোমার টোল পরা গালদুটো ছাড়া ।

জানো তবু খুব ভাল আছি ।

শুধু রাতে খেতে ভুলে যাই ।

কেউতো ঝাড়ি দিয়ে বলেনা ,, এই ভাত খেতে যাও নইলে কথা বন্ধ ।

আমি চাইও না আর কেও বলুক ।

সত্যি খুব শান্তিতে আছি তোমাকে ছাড়া ।

অন্তত কেউতো আর আমার সামান্য সর্দিতে হাউকাউ করে বলবে না ,, কতদিন বারণ করেছি । । আমি চাইনা কেউ আমার শার্টের হাতা ধরে টানাটানি করুক ।

আইসক্রীম কিনে দেওয়ার জন্য বায়না ধরুক ।

শুধু একবার হাতটা ধরার লোভ আমি কত আগেই ছাড়ে দিয়েছি ।

তবু জান , শুধুশুধু মন খারাপ করি ।

জানিইতো আর আসবেনা । ।

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!