ভালবাসা নয়, ভাললাগা


একটা মেয়ে রাস্তা দিয়ে হেটে যাচ্ছে।

সে বুঝতে পারলো একটা ছেলে থাকে অনুসরণ করছে।

কিছুক্ষণ যাওয়ার পর মেয়েটা দাড়িয়ে রইল

এবং পিছনে ফিরে দেখল যে ছেলেটাও দাড়িয়ে আছে।

মেয়েটা ছেলেকে ডেকে আনল এবং জিজ্ঞাসা করলোঃ তুমি আমার পিছু নিয়েছ কেনো?

ছেলেটা বললঃ আমি তোমাকে ভালোবাসি।

এটা শুনে মেয়ে বললঃ তোমার পিছনে দেখো আমার

থেকে সুন্দর একটা মেয়ে আসছে!! তখন

ছেলেটা পিছন ফিরে তাকাল এবং দেখল যে কেউ

নেই!!!!!

মেয়েটা তখন বললঃ তুমি যদি সত্যি আমাকে ভালবাসতে তাহলে তুমি সুন্দর

ওই মেয়েকে দেখার জন্য পিছনে ফিরে তাকাতে না।

তুমি আমার দিকে তাকিয়ে থাকতে! তোমার

যেটা হয়েছে সেটা ভালোবাসা না সেটা ভালোলাগা।

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!