ভালো থাকুন ভালোবেসে

ভালোবাসা ছাড়া কি মানুষ বাঁচতে পারে। হয়তো পারে, কিন্তু সুস্থভাবে বাঁচতে হলে ভালোবাসা অত্যন্ত জরুরি। কেন জানেন? ভালোবাসা পরম যত্নে আগলে রাখে আপনাকে। আমি বলছি না, বলছে বিজ্ঞান। জেনে নিন কিভাবে ভালোবাসা ভালো রাখে আমাদের।

মন ভালো রাখে...

ভালোবাসা মন সবসময় ভালো রাখতে সাহায্য করে। তা সেটা বসের বকাবকিই হোক বা অন্য কোন ঝামেলা। যেকোনো অবস্থায় মাথা ঠাণ্ডা রেখে কাজ করতে সাহায্য করে ভালোবাসা। যেকোনো বৈরি সময় পার করে সুস্থ জীবন পেতেও সাহায্য করে এই ভালোবাসা।

হার্ট সুস্থ রাখে...

গবেষণায় দেখা যায় যে যারা নিজেদের সম্পর্ক নিয়ে সন্তুষ্ট থাকে তাদের মধ্যে হার্টের সমস্যাও কম।

রোগবালাই দূরে রাখে...

ভালবাসলে শরীরে এক ধরনের এন্টিবডি তৈরি হয়। যা কিনা মানুষের রোগপ্রতিরোধ ক্ষমতা বাড়িয়ে তুলতে সাহায্য করে। মানসিক প্রফুল্লতার কারণে শরীর অনেকটা ভালো থাকে।

ফিট রাখবে আপনাকে...

নিয়মিত শারীরিক সম্পর্ক কিন্তু ভালো ব্যায়ামের কাজ করে। তাই আপনি যখন আপনার সঙ্গীর সাথে রোমান্সে মেতে ওঠেন। তখন পরোক্ষভাবে তা আপনাকে শারীরিকভাবে অনেকটা ফিট করে তোলে।

চেহারায় জৌলুস আসে...

শারীরিক সম্পর্ক শরীরে রক্ত সঞ্চালন বাড়ায়। তাই চেহারায় একধরনের জৌলুস আসে। তাই চেহারা ঠিক রাখতেও সাহায্য করে ভালোবাসায় ভরা সম্পর্ক।

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!

Follow me