যে ৫টি কথা ভালোবাসার মানুষটি প্রতিদিন শুনতে চায়

আপনি কি কখনো ভেবেছেন আপনার ভালোবাসার মানুষটি আপনার থেকে প্রতিদিন কোন কথা গুলো শুনতে চায়? কি শুনতে সে ভালোবাসে কিংবা কোন কথাটি সে আপনার মুখ থেকে শুনতে চায় তা হয়তো অনেকেই বোঝেন না। ফলে আপনার ভালোবাসার মানুষটিও আশা করে হতাশ হয় আর আপনিও তাকে খুশি করার একটি সুযোগ থেকে বঞ্চিত হন। আসুন জেনে নেয়া যাক আপনার ভালোবাসার মানুষটি আপনার মুখ থেকে কোন ৫টি কথা শুনতে চায়।

শুভ সকাল

প্রতিদিন সকালে ঘুম থেকে উঠেই প্রিয়জনকে হাসি মুখে শুভ সকাল বলুন। আপনার প্রিয় মানুষটি আপনার মুখ থেকে শুভ সকাল শুনে মিষ্টি হাসি উপহার দিবে আপনাকে। সেই সঙ্গে সারাদিন তাঁর মন ভালো থাকবে আপনার এই দুই শব্দের এই কথাটির কারণে। তাই প্রিয় মানুষটিকে খুশি করতে প্রতিদিন ঘুম থেকে উঠে সরাসরি অথবা ফোন করে শুভ সকাল বলুন।

ভালোবাসি

আপনি আপনার ভালোবাসার মানুষটিকে প্রতিদিনই অন্তত একবার করে বলুন ‘ভালোবাসি’। এই কথাটি শুনার জন্য সবসময়েই সে অধির আগ্রহে অপেক্ষা করে। আপনি থাকে ভালোবাসার কথা জানালে তাঁর মন আনন্দে ভরে উঠবে এবং মন থেকে সে আপনাকে আরো বেশি ভালোবাসবে। আপনার প্রতি তাঁর আস্থা সৃষ্টি হবে প্রতিদিন একবার অন্তত ভালোবাসার কথা জানালে।

তোমাকে সুন্দর লাগছে

আপনার ভালোবাসার মানুষটি সব সময়েই চায় আপনার চোখে তাকে সুন্দর দেখাক। আর এর জন্য সে অনেক সময় নিয়ে নিজেকে গুছিয়ে রাখে। তাই প্রিয় মানুষটিকে দিনে অন্তত একবার বলুন তাকে সুন্দর দেখাচ্ছে। সৌন্দর্যের প্রশংসা করে খুব সহজেই ভালোবাসার মানুষটিকে খুশি করা যায়। এতে তাঁর আত্মবিশ্বাস বাড়বে এবং নিজেকে আরো আকর্ষনীয় করে তোলার আগ্রহ পাবে। এছাড়াও সম্পর্কের মধুরতা বাড়বে।

তোমাকে সাহায্য করি?

সবাই চায় তাঁর ভালোবাসার মানুষটি তাকে সাহায্য করুক। নারী কিংবা পুরুষ সবাই প্রিয়জনের কাছ থেকে সাহায্য চায়। তাই আপনি আপনার ভালোবাসার মানুষটিকে সাহায্যের হাত বাড়িয়ে দিন। হতে পারে সেটা ছোট কোনো কাজ অথবা বড় কোনো কাজ। আপনি সাহায্যের হাত বাড়িয়ে দিলে আপনার ভালোবাসার মানুষটির মন আনন্দে ভরে উঠবে এবং দুজনের সম্পর্ক আরো গভীর হবে।

রান্না মজা হয়েছে

আপনার ভালোবাসার মানুষটি আপনার জন্য রান্না করে নিয়ে আসলে খেতে যেমনই হোক প্রশংসা করুন। কারণ কষ্ট করে রান্না করে নিয়ে আসলে প্রশংসা না করলে তাঁর মন খারাপ হয়ে যেতে পারে। তাই খুব সামান্য কিছু রান্না করে নিয়ে আসলেও খেয়ে প্রশংসা করুন। এতে সে আগ্রহ পাবে এবং খুশি হবে।

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!

Follow me