হৃদয়বিদারক



হৃদয়বিদারক একটি কাহিনী

মেয়েঃ জান , আমি তোমার

সাথে একটু পর দেখা করব । i miss

you

ছেলেঃ আচ্ছা । আমি একটু drinks টা শেষ করে নি । তারপর

দেখা করতে আসো

মেয়েঃ তুমি আবারো ড্রিঙ্কস

করতেছ ?

ছেলেঃ কিছু হবে না ।আমি তোমার

জন্যে অপেক্ষা করতেছি । মেয়েঃ আচ্ছা ।

এক ঘণ্টা চলে গেল , ছেলেটির

অনেক বন্ধুআসলো এবং তারা enjoy

করতে লাগলো। কিন্তুতারা সময়ের

কথা ভুলে গেল সবাই ।

ছেলেটি তার ফোন এর দিকে তাকাল এবং দেখল ৪

টা এসএমএস এবং ১০

টা মিসড কল ।

সে তার ফোন তি অফ করে দিল

এবং ব্যাটারি খুলে ড্রেন এ

ফেলে দিল ।

তারপর ছেলেটি বাসায়আসলো এবং তার

ভাইয়া তাকে দরজার সামনে বসেই

তাকে জিজ্ঞাস করতে লাগলো " কেউ

কি তোমায় একটু আগে কল করেছিল ,

তোমার গার্লফ্রেন্ড এর ব্যাগ

কারা যেন ছিনতাই করতে চেয়েছিল ,

এবং তারা না ছিনতাই

করতে পেরে তাকে গুলি করে মেরে ফ

ছেলেটি তার ভাইকে বলল , "

তুমি এই

রাতেরবেলা ঠাট্টা মশকরা করোনা একটু পর তার ভাই মেয়েটির

মোবাইল ওপেন করে তাকে তার

পাঠানো এসএমএস গুল দেখায়......

রাত ১১.০০

জান , তুমি কোথায় ?

রাত ১১.৩৫ জান , তোমার ফোন অফ পাচ্ছি কেন ?

রাত ১১.৪৫

জান , কিছু লোক

আমাকেফলো করতেছে , প্লিস তোমার

মোবাইল টা ওপেন কর

রাত ১২.০০ happy Anniversary জান ,

আমি তোমাকে ভালবাসি ।

আমি তোমাকে তোমার

কাছে যেয়ে সারপ্রাইসড

দিতে চেয়েছিলাম , কিন্তু

আমি মনে হয় তোমাকে দেখতে পারবনা । good

night জান , আজকের পর

থেকে তুমি আর ড্রিঙ্কস করবেনা
-

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!