সব কিছু আবার নতুন করে শুরু করি


  • <font style='color:#16387c'>সব কিছু আবার নতুন করে শুরু করি</font>

মাঝে মাঝে ভাবি পুরনো সব কিছুভুলে সব কিছু আবার নতুন করে শুরু করি। নতুন কোন রঙ্গিন স্বপ্নে সাঁজাই আমার পৃথিবীকে। ইচ্ছে করে পুরনো সব স্মৃতিগুলো কে এক নিমিষে ভুলে নতুন কোন সুখের আশায় জীবন টাকে বদলে ফেলি। কিন্তু মানুষ ইচ্ছে করলেই সব কিছুকরতে পারে না যেমনটাআমিওপারিনি। ভাবি কাকে নিয়ে নতুন জীবন শুরু করব,কার আশায়নতুন করে বাঁচবো যেই তুমি ছিলে আমার জীবনের একমাত্র আশা,স্বপ্ন সবকিছু ,যেই মানুষটাকে ছাড়া আমি আমার অস্তিত্ব কল্পনা করতে পারি না, যাকে ছাড়া আমার পৃথিবী বাস্তবতা বিবর্জিত একটা নিছককল্পনা ছাড়া অন্য কিছু নয়...তখন মনে হয় তুমিহীন এই পৃথিবী গড়ার স্বপ্ন শুধুই স্বপ্ন বাস্তবে তার কোন অস্তিত্ব নেই , নেই কোন ভিত্তি।

সত্যি তোমায় অনেক ভালবাসি, ভালবাসি তোমার দেয়া প্রতিটিস্মৃতি হোক সে কষ্টের তারপরো আমি সেই স্মৃতিকে আঁকড়ে ধরে বাঁচতে চাই আর এমন করেই তোমাকে ভালবাসতে চাই সব সময় প্রতিটিমুহূর্ত ।

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!