ফুলবাড়ীতে পঞ্চম শ্রেণীর ছাত্রী ৭ মাসের অন্তঃসত্ত্বা


কুড়িগ্রাম : কুড়িগ্রামের ফুলবাড়ীতে নাওডাঙ্গা ইউনিয়নে ৫৫ বছরের ব্যক্তির অবৈধ মেলামেশায় পঞ্চম শ্রেণীর ছাত্রীর ৭ মাসের অন্তঃসত্ত্বা। এলাকায় তোলপাড় সৃষ্টি করেছে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের বালারহাট বাজার সংলগ্ন পূর্ব ফুলমতি গ্রামের এলামুল হকের মেয়ে বালারহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রীর একই এলাকার দুই সন্তানের জনক বালাহাটস্থ জনতা বস্ত্রালয়ের মালিক আলী হাজারী (৫৫) মেয়েটিকে বিভিন্ন প্রকার লোভ লালসা দেখিয়ে জোরপূর্বক অবৈধভাবে মেলামেশা করে।

এ বিষয়টি যাতে কাউকে না বলে সে জন্য বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখাত। ছোট্ট মেয়েটি বিষয়টি কাউকে না জানালে শারীরিক বিভিন্ন পরিবর্তন আসতে শুরু করলে বিষয়টি পরিবারের লোকজন জানতে পারে।

মেয়েটির পরিবার ইউপি চেয়ারম্যান ও সমাজপতিদের দ্বারে দ্বারে ঘুরেও সু-বিচার না পেয়ে অবশেষে গত ১৮ সেপ্টেম্বর রাতে মেয়ের বাবা এনামুল হক নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

মামলার খবর ছড়িয়ে পড়লে বিবাদীর লোকজন মামলার বাদীকে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছেন।

এ বিষয়ে বালারহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জাহানারা বেগম বলেন, সে আমার স্কুলের পঞ্চম শ্রেণীর ছাত্রী।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) বজলুর রশিদ জানান, মেয়েটিকে কুড়িগ্রাম পুলিশ সুপার কার্যালয়ে পাঠানো হয়েছে। মেয়েটির বাবা নারী শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে।

আমরা মামলার আসামিকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছি।

তিনি আরও জানান, কুড়িগ্রাম সদর হাসপাতালে একটি মেডিকেল টিম গঠন করে তাকে চিকিৎসা প্রদান করা হচ্ছে।

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!

Follow me