ঈদের দিনের রূপ চর্চায় বিউটি পার্লারে রমণীরা

ঈদের দিনের রূপ চর্চায় বিউটি পার্লারে রমণীরা

beauty-parlor-in-dhaka-ekush.info

 কেনাকাটার পাট চুকিয়ে রমণীরা এখন ঈদের দিনের রূপচর্চার জন্য বিউটি পার্লার মুখো হচ্ছেন। এক মাস সিয়াম সাধনা আর ঈদের জন্য কেনাকাটা করতে যে ক্লান্তির ছাপ তাদের চেহারায় পড়েছে, তা কাটিয়ে উঠতে তারা রূপ বিশেষজ্ঞের শরণাপন্ন হচ্ছেন। রূপ বিশেষজ্ঞরা তাদের ত্বক, চুল, হাত-পায়ের যত্ন নিতে ব্রাইটনিং, গ্লো, ব্রাইট কালার, ফেয়ার পলিশ, সাইন অ্যান্ড ব্লু, ইন্সট্যান্ড ব্লু প্রভৃতি ফেসিয়াল, পেডিকিউর, মেনিকিউর, হেয়ার ট্রিটমেন্ট, বিভিন্ন রকমের হেয়ার কাট নেয়ার সাজেশন দিচ্ছেন। গতকাল ধানমন্ডি, গুলশান, বনানী, উত্তরাসহ নগরীর বিউটি পার্লারগুলোতে সব বয়সের নারীদের ভিড় দেখা গেছে।


কার জন্য কি

রোজায় পানির ঘাটতি হয় শরীরে। সৌন্দর্যে প্রথম ধাপ পানি পানের পরামর্শ দেন রূপ বিশেষজ্ঞ তানজিমা শারমিন মিউনি। তিনি বলেন, যাদের রঙ একটু চাপা তাদের সিলভার ফেসিয়াল আর উজ্জ্বল রঙের নারীরা গোল্ডেন ফেসিয়াল করলে ঈদের দিনে লাবণ্যময় একটা সৌন্দর্য ফুটে উঠবে। শুষ্ক ত্বকের জন্য সিউইড, সেরো, গার্ভানিক-ফেসিয়াল করার পরামর্শ দেন রূপ বিশেষজ্ঞ কানিজ আলমাস খান। তৈলাক্ত ত্বকের নারীরা এলোভেরা, অক্সিব্রাইটং, ফেসিয়াল করলে ভাল লাগবে। এতে ত্বকের রঙ যেমন ফুটবে, তেমন লাবণ্যময় ভাবটা থাকবে কয়েকে দিন। মিশ্র ত্বকের মেয়েরা লাবণ্যময় সৌন্দর্যের জন্য ব্রাইটনিং, গ্যালভানিক সব রকমের ফেসিয়াল করলে ভাল ফল পাবেন। ত্বকের ধরন অনুযায়ী ফেসিয়াল করলে ঈদের দিন মেকাপটা সুন্দর বসে যাবে এবং ন্যাচারাল একটা লুক থাকবে। ঠিক কতদিন আগে রূপর্চচার জন্য বিউটি পার্লারে আসতে হবে এমন প্রশ্নের জবাবে রূপ বিশেষজ্ঞ ফারজানা শাকিল বলেন, ১৫ দিন আগে হেয়ারকাট আর ২/১ দিন আগে ফেসিয়াল করবেন।


ঈদ উপলক্ষে নতুন কিছু ফেসিয়াল


ঈদ উপলক্ষে নগরীর স্বনামধন্য বিউটি পার্লারে বেশ কিছু নতুন ফেসিয়াল চালু করা হয়েছে। তার মধ্যে ব্রাইটনিং, গ্লো, সাইন অ্যান্ড ব্লু, ইন্সট্যান্ট ব্লু প্রভৃতি ফেসিয়াল ছাড়াও আছে আয়ুর্বেদিক ব্লোইং, আয়ুর্বেদিক পিগমেন্ট, স্পা অ্যান্ড শাইনিং, ফেসিয়াল। আরো আছে কিছু প্যাকেজ অফার।

খরচ:চুল কাটতে খরচ পড়বে ৩৫০ টাকা থেকে ২৫শ টাকা পর্যন্ত। ফেসিয়াল করতে খরচ হবে ৪৫০ টাকা থেকে ২৫৫০ টাকা পর্যন্ত। আইব্রো ৩৫- ৫০ টাকা। ঈদের আগে দিন মেয়েরা মেহেদী পরতে ভিড় করেন বিউটি পার্লারে। মেহেদী লাগাতে খরচ পড়বে ২শ টাকা থেকে শুরু করে ৬শ টাকা।

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!

Follow me