সেক্সে নয়, পরিচ্ছন্নতায় নারীদের প্রশান্তি!


সেক্সে নয়, পরিচ্ছন্নতায় নারীদের প্রশান্তি!


 ঢাকা: সেক্সে নয়,পরিষ্কার পরিচ্ছন্নতায় নারীরা বেশি প্রশান্তি পান। মঙ্গলবার  ডেইলি মেলের এক খবরে এমন তথ্য প্রকাশ করা হয়েছে।

খবরে বলা হয়, সম্প্রতি এক জরিপে এমন  দেখা গেছে, পরিষ্কার পরিচ্ছন্নতা যৌনকার্যের চেয়ে নারীদের বেশি প্রশান্তি দেয়। গবেষণার ফলাফলে দেখা যায়, শতকরা ৩৬ ভাগ নারী অন্যান্য কাজের চেয়ে পরিষ্কার পরিচ্ছন্নতায়  বেশি প্রশান্তি অনুভব করে। ৩৪ ভাগ নারী ছুটির দিনে বাইরে যেতে ভালবাসে, ১৮ ভাগ নারী যৌনকার্যে বেশি তৃপ্তিলাভ করে এবং ১১ ভাগ মহিলা রাতে বাইরে বেড়াতে যেতে আনন্দ পায়।

তবে বেশিরভাগ নারী নোংরামি একদম পছন্দ করে না। নোংরামির চেয়ে তারা রাস্তায় বসে ট্রাফিক জ্যামে পড়ে থাকা বা উচ্চস্বরে চেচামেচি করাকে বেশি পছন্দ করে।

নারীরা প্রতি সপ্তাহে ১৭ ঘন্টা পরিচ্ছন্নতার কাজে ব্যয় করে। আবার সপ্তাহে তাদের ২৩ ঘন্টা সময় অতিরিক্ত থাকে। গড় হিসাব করে দেখা গেছে, প্রতি সপ্তাহে গৃহস্থলির কাজে পুরুষের তুলনায় নারীরা ছয় ঘন্টা সময় বেশি ব্যয় করে। তবে অনেক নারী পুরুষদের গৃহস্থলির কাজ করাকে পছন্দ করে না।

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!

Follow me