মেয়েদের পছন্দের শীর্ষে গিটারিস্ট ছেলে

ঢাকা : সময় মানুষের রুচি ও পছন্দে পরিবর্তণ আসে। মেয়েরাও এর বাইরে নয়। এতদিন বলা হত প্রতিষ্ঠিত ছেলেরাই মেয়েদের পছন্দের শীর্ষে। কিন্তু এখন দেখা গেল না সেরকমটা নয়, গিটার বাজানো ছেলেরাই মেয়েদের পছন্দের তালিকায় শীর্ষস্থানটি দখল করে নিয়েছেন।

সম্প্রতি এ নিয়ে নতুন একটি গবেষণা করেছে অনলাইন ডেটিং সাইট লাভসট্রাক ডট কম। তারা তাদের গবেষণায় দেখিয়েছে ভালো কোনা চাকুরে নয় কিংবা নয় কোন মোটা অংকের প্রতিষ্ঠিত ব্যবসায়ীও বরং কোন গিটারিস্টকেই পছন্দ করছে মেয়েরা।

গবেষণায় দেখা গেছে যে, ৬২ ভাগ মেয়ে গিটার বাজাতে জানেন এমন ছেলেকে পছন্দ করছে। এর কারণও দিয়েছে লাভসট্রাক ডট কম। এর মধ্যে শতকরা ৪৬ ভাগ বলেছে যারা গিটার বাজায় তারা অন্যদের চেয়ে একটু বেশি ক্ষমাশীল হয়।

এছাড়াও তারা সঙ্গীকে নিয়ে একটু বেশি ভাবে। সঙ্গীর আত্মার আত্মীয় হতে জানে তারা। এছাড়াও অন্যদের চেয়ে তাদের মধ্যে সৃষ্টিশীলতাও বেশি। মোটকথা সম্পর্ককে তারা গুরুত্ব দিতে জানে।

৩৯ শতাংশ মেয়ে মনে করে গিটার বাজানো ছেলেরা অনেক ক্ষমাশীল হয় এমনকি দেখতে অনেক কুৎসিত হলেও।

৩৭ ভাগ মেয়ে মনে করে গিটার বাজানো ছেলেরা অন্যদের চেয়ে বেশি রোমান্টিক হয়।

ডেটিং এক্সপার্ট হেইলি কুইন বলেন, ‘আমি নিয়মিত ছেলেদের পরামর্শ দেই যে কিভাবে তারা সঙ্গীকে খুশি রাখতে নিজেকে দক্ষ করবে।’ এছাড়াও প্রেমিকার সামনে নিজেকে আকর্ষণীয় করার পরামর্শও দিয়ে থাকেন হেইল কুইন।

গিটার প্রসঙ্গে হেইলি বলেন, আসলে যোগাযোগের মাধ্যমটা কি? এটা আপনি বুঝবেন যদি গিটারিস্ট মিগ জ্যাগার ও জন মেয়ারের দিকে তাকান। গিটার সম্পর্কের মধ্যে একটি সেতু বন্ধন হিসেবে কাজ করে। আর এ যন্ত্রটির প্রতি মেয়েদের আগ্রহটাও অন্যকিছুর চেয়ে একটু বেশি।

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!

Follow me