বিপাকে মধ্য বয়সী নারীদের সেক্স


মানুষের ছয়টি মৌলিক চাহিদা পূরনের পাশাপাশি প্রতিটি নর-নারীর জৈবিক চাহিদাও অপরিহার্য। প্রতিটি নর-নারী বয়ঃসন্ধিতে উপনীত হওয়ার সাথে সাথেই জৈবিক চাহিদা অতিমাত্রায় বেড়ে যায়। তখন কেউ কেউ চাহিদা পুরণে নানাবিধ অবৈধ সম্পর্ক গড়ে তোলে। আমাদের দেশে এটিকে অবৈধ বলা হলেও পশ্চিমা দেশগুলোতে কোন বাধা নিষেধ নেই। অল্প বয়সী নর-নারীরা সহজেই তাদের সঙ্গীর ব্যবস্থা করতে পারলেও বিপাকে পরেন মধ্য বয়সী নারীরা।

আর এটা সবচেয়ে বেশী লক্ষ্য করা যায় ইউরোপ বা উত্তর আমেরিকার মধ্য বয়সী নারীদের মধ্যে। তারা অনেক সময় সঙ্গীর ব্যবস্থা না করে আগ্রহের খেই হারিয়ে ফেলেন। যে কারনে তারা অনত্র বিচরণ করে চাহিদা পুরণের চেষ্টা চান। বিশেষ করে তারা ক্যারিবীয় দ্বীপপূঞ্জ ভ্রমণে গিয়ে সে দেশের অল্প বয়সী, অর্ধশিক্ষিত ছেলেদের সঙ্গ পাওয়ার জন্য আগ্রহী হচ্ছে। আর এতে আগ্রহ নিয়েই এগিয়ে আসছে ঔসব ছেলেরা।

এই মধ্যবয়সী নারীরা উপায়ান্ত না দেখে অনেক সময় দালালদের সহযোগীতা নিয়ে সঙ্গী খুঁজে নিচ্ছেন। আর এই প্রবনতা বৃদ্ধির ফলে ক্যারবীয় সাধারণ, অর্ধশিক্ষিত, বহুল পেশী সম্পন্ন ও পারদর্শী ছেলেদের চাহিদা দিন দিন বেড়েই চলেছে।

আর তারা বিভিন্ন দেশে বিভিন্ন নামে পরিচিত যেমন ধরুন গাম্বিয়াতে‘বুমেষ্টারস’,ক্যারিবিয়ানে ‘বীচ বয়’,এবং ডমিনিকান রিপাবলিকে‘স্যাঙ্কি-প্যাঙ্কিস’বলা হয়। ঢাকাটাইমস

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!

Follow me