যৌনমিলনের সঠিক সময় ব্যপ্তি- শাররীক মিলন কত মিনিটের হওয়া উচিৎ? :::

::: যৌনমিলনের সঠিক সময় ব্যপ্তি- শাররীক মিলন কত মিনিটের হওয়া উচিৎ? :::
 

"সর্বোত্তম শাররীক যৌন মিলনের সময়-ব্যাপ্তি ৭ (সাত)থেকে ১৩(তের) মিনিট" - সম্প্রতি ইন্টারন্যাশনাল জার্নাল অব সেক্সুয়াল মেডিসিনে প্রকাশিত এক গবেষণার ফলাফলে এ তথ্য পাওয়া গেছে। ডঃ ইরিক কোট্রি,বিহ্‌রেন ডঃ কলেজ ইন ইরিক, পেনসিলভিনিয়া তার গবেষনায় প্রমান করেছেন - ৩ (তিন) মিনেটের ভালবাসাপূর্ন শাররীক মিলন"পর্যাপ্ত" ।

গবেষনায় যৌন অভিজ্ঞদের কাছেতাদের"পেনিট্রেটিভ সেক্স অর্থাৎ লিঙ্গ যৌনাঙ্গে স্থাপন করে অন্তরঙ্গ মিলন " এর সময় ব্যপ্তির বিশ্বাস সম্পর্কে প্রশ্ন করা হয়।এজন্য আমেরিকান এবং কানাডিয়ান যুগলকে র‌্যান্ডম সিলেকশানের মাধ্যমে প্রশ্ন করা হয়। তাদের সবার উত্তর-ই ছিল - সাতথেকে তের মিনিটের শাররীক মিলন "কাম্য/ বাঞ্চনীয়" ।

গবেষনার প্ররি সমাপ্তিতে বলাহয় ৩ (তিন) থেকে ৭ (সাত) মিনেটের যৌনমিলন মোটের উপর"পর্যাপ্ত" কিন্তু তিন মিনেটের কম সময়"খুবকম সময়"এবং তের মিনিটের বেশি সময় মিলন "খুব লম্বা সময়"।

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!

Follow me